প্রস্তুতি থাকলেও জগন্নাথ-দর্শন হল না মিমির

দক্ষিণ ২৪ পরগনা: যাদবপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী মিমি চক্রবর্তীর প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ পর্যায়ের প্রচার শেষ। এবার পঞ্চম অর্থাৎ ফাইনাল রাউন্ডের প্রচারের নামার আগে পুরীর জগন্নাথদেবের কাছে গিয়ে পুজো দেওয়ার পরিকল্পনা ছিল তাঁর। অনেক আগে থেকেই তা নিয়ে বাবা ও মায়ের সঙ্গে এ ব্যাপারে পরামর্শ করে নিয়েছিলেন। সেইমতো গত ২ মে পুরী যাওয়ার বিমানের

08851264948319571e605378e6eabeaf

প্রস্তুতি থাকলেও জগন্নাথ-দর্শন হল না মিমির

দক্ষিণ ২৪ পরগনা: যাদবপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী মিমি চক্রবর্তীর প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ পর্যায়ের প্রচার শেষ। এবার পঞ্চম অর্থাৎ ফাইনাল রাউন্ডের প্রচারের নামার আগে পুরীর জগন্নাথদেবের কাছে গিয়ে পুজো দেওয়ার পরিকল্পনা ছিল তাঁর। অনেক আগে থেকেই তা নিয়ে বাবা ও মায়ের সঙ্গে এ ব্যাপারে পরামর্শ করে নিয়েছিলেন।

সেইমতো গত ২ মে পুরী যাওয়ার বিমানের টিকিট কেটেও ছিলেন তিনি। কলকাতায় ফেরার কথা ছিল আজ, শনিবার ৪ মে। এরপর বিকেলে ভাঙড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জনসভা ছিল তাঁর। কিন্তু ফণীর কারণে সব বাতিল করে দিয়েছেন তৃণমূল প্রার্থী মিমি।

যাদবপুর লোকসভা কেন্দ্রে প্রচারের ক্ষেত্রে ভোটারদের অভিজ্ঞতা হল, এখন পর্যন্ত তৃণমূল প্রার্থী এগিয়ে রয়েছেন। তারপরের স্থান সিপিএম প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্যের। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, এবার ফাইনাল রাউন্ডে মিমির পরিকল্পনা ছিল, একটু অন্যভাবে হাইটেক প্রচারের। বিধানসভা কেন্দ্র ধরে বড় আকারে একটা করে সভার আয়োজন। যাতে সেই এলাকার সমস্ত ভোটারদের টেনে আনা যায়।

তার আগে একটু দূরে নিরিবিলি পরিবেশে কয়েকদিন একাকী কাটাতে চেয়েছিলেন প্রার্থী। মিমি চক্রবর্তীর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, কয়েক মাস ধরে টানা সকাল থেকে রাত পর্যন্ত টানা প্রচার ও লাগাতার কথা বলার জন্য শারীরিক ধকল হয়েছে। সর্দি ও জ্বরে আরও কাবু করে দিয়েছিল। সেই কারণে একটু নিরিবিলিতে থাকার ইচ্ছা প্রকাশ করেছিলেন দলের শীর্ষস্তরের কাছে। তা অনুমোদন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *