প্রেসিডেন্সির অন্দরে যৌন কেলেঙ্কারি, ছাত্রীর অভিযোগে শোরগোল

কলকাতা: এক ছাত্রের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলে কর্তৃপক্ষের কাছে নালিশ জানালেন ছাত্রী। প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে ক্যাম্পাসে। বাংলা বিভাগের ওই ছাত্রের বিরুদ্ধে ডিন অব স্টুডেন্টসের কাছে অভিযোগ জানানো হয়েছে। ছাত্রীর বক্তব্য, এক বছর আগে ওই ছাত্র তাঁর সঙ্গে অভব্য আচরণ করে। জোর করে নানা অশ্লীল কাজ করতে বলা হয়। নানাভাবে শারীরিক

fc80515715b9913b43967d4174c41fc6

প্রেসিডেন্সির অন্দরে যৌন কেলেঙ্কারি, ছাত্রীর অভিযোগে শোরগোল

কলকাতা: এক ছাত্রের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলে কর্তৃপক্ষের কাছে নালিশ জানালেন ছাত্রী। প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে ক্যাম্পাসে। বাংলা বিভাগের ওই ছাত্রের বিরুদ্ধে ডিন অব স্টুডেন্টসের কাছে অভিযোগ জানানো হয়েছে।

ছাত্রীর বক্তব্য, এক বছর আগে ওই ছাত্র তাঁর সঙ্গে অভব্য আচরণ করে। জোর করে নানা অশ্লীল কাজ করতে বলা হয়। নানাভাবে শারীরিক হেনস্তা করা হয়েছে। এই ঘটনা নিয়ে কর্তৃপক্ষকে অভিযোগ করার আগে নানা হুমকি আসতে থাকে। তাই তখন আর অভিযোগ করার সাহস পাইনি। কিন্তু আবারও একই রকম ঘটনা আরেক ছাত্রীর সঙ্গে হয়েছে বলে জানতে পারি। তাই প্রথমে সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করি। পরে ডিন অব স্টুডেন্টসকে ই-মেল করে অভিযোগ জানানো হয়েছে। ঘটনাটি গুরুত্ব সহকারে দেখে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন ওই ছাত্রী। এ নিয়ে ডিনের প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *