বেহাল রাস্তা ও নিকাশি, বয়কটের ডাক চন্দননগরে

চুঁচুড়া: বারবার জানিয়ে বেহাল রাস্তা ও নিকাশির সমস্যা সমাধানের কোনও ব্যবস্থা হয়নি। তাই আসন্ন লোকসভা নির্বাচনে ভোট বয়কটের সিদ্ধান্ত নিলেন চন্দননগর পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের চারাবাগান এলাকার ১০টি পরিবার। এলাকায় ফ্লেক্স ছাপিয়ে ও পোস্টার দিয়ে তাঁদের এই সিদ্ধান্তের কথা জানান দিয়েছেন এলাকার বাসিন্দারা। ভোটের মাত্র দুদিন আগে এই ঘটনার কথা চাউর হতেই চারাবাগান এলাকা ও

a544ce861ad72a22e2e21876859dc063

বেহাল রাস্তা ও নিকাশি, বয়কটের ডাক চন্দননগরে

চুঁচুড়া: বারবার জানিয়ে বেহাল রাস্তা ও নিকাশির সমস্যা সমাধানের কোনও ব্যবস্থা হয়নি। তাই আসন্ন লোকসভা নির্বাচনে ভোট বয়কটের সিদ্ধান্ত নিলেন চন্দননগর পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের চারাবাগান এলাকার ১০টি পরিবার। এলাকায় ফ্লেক্স ছাপিয়ে ও পোস্টার দিয়ে তাঁদের এই সিদ্ধান্তের কথা জানান দিয়েছেন এলাকার বাসিন্দারা।

ভোটের মাত্র দুদিন আগে এই ঘটনার কথা চাউর হতেই চারাবাগান এলাকা ও প্রশাসনিক মহলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২১ নম্বর ওয়ার্ডের চারাবাগান এলাকার ১০টি পরিবারের অভিযোগ, বিগত বাম জমানা থেকে সেখানে রাস্তা হয়নি। পাশাপাশি এলাকার নিকাশি ব্যবস্থারও বেহাল দশা। প্রতিটি নির্বাচনের আগেই জনপ্রতিনিধিরা এসে রাস্তা ও নিকাশি সমস্যার সমাধান করবেন বলে আশ্বাস দিয়ে যান।

ভোট আসে ভোট যায় কিন্তু জনপ্রতিনিধিদের দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়িত করার কোনও উদ্যোগ দেখা যায়নি। এলাকার বাসিন্দাদের অভিযোগ, প্রত্যেকবার ভোট এলেই সমস্ত রাজনৈতিক দলের প্রার্থীরা এসে হাতজোড় করে ভোট দেওয়ার কথা বলেন। সকলেই বলে যান আমরা জিতলে আপনাদের কাজ করে দেব। কিন্তু, বিগত দিনে বামেরা বা বর্তমানের তৃণমূল কংগ্রেস কেউ তাঁদের জন্য কিছু করেনি। তাই এবার তাঁরা ভোট বয়কটের সিদ্ধান্ত নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *