ভোটের কাজে দক্ষ ভিন রাজ্যের নেতা-কর্মীদের রাজ্যে আনছে বিজেপি

দক্ষিণ ২৪ পরগনা: সাংগঠনিক ও প্রচারের ফাঁকফোকর মেরামত করে তৃণমূল কংগ্রেসের সঙ্গে টক্কর দিতে কেন্দ্রীয় স্তরের বাছাই করা ‘ভোট ক্রাইসিস ম্যানেজমেন্ট’ নেতাদের ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রে নিয়ে আসছে বিজেপি। যাতে সংশ্লিষ্ট কেন্দ্রে চূড়ান্ত পর্যায়ের লড়াইয়ে তৃণমূল কংগ্রেসের সঙ্গে সমানতালে পাল্লা দেওয়া যায়। ইতিমধ্যে দিল্লি থেকে আসা কেন্দ্রীয় নেতা ভরতভূষণ ডায়মন্ডহারবারে চলে এসেছেন। তিনি বিধানসভা কেন্দ্র ধরে

626e3b2ffcb7ab96c404a53548029e3d

ভোটের কাজে দক্ষ ভিন রাজ্যের নেতা-কর্মীদের রাজ্যে আনছে বিজেপি

দক্ষিণ ২৪ পরগনা: সাংগঠনিক ও প্রচারের ফাঁকফোকর মেরামত করে তৃণমূল কংগ্রেসের সঙ্গে টক্কর দিতে কেন্দ্রীয় স্তরের বাছাই করা ‘ভোট ক্রাইসিস ম্যানেজমেন্ট’ নেতাদের ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রে নিয়ে আসছে বিজেপি। যাতে সংশ্লিষ্ট কেন্দ্রে চূড়ান্ত পর্যায়ের লড়াইয়ে তৃণমূল কংগ্রেসের সঙ্গে সমানতালে পাল্লা দেওয়া যায়।

ইতিমধ্যে দিল্লি থেকে আসা কেন্দ্রীয় নেতা ভরতভূষণ ডায়মন্ডহারবারে চলে এসেছেন। তিনি বিধানসভা কেন্দ্র ধরে সংগঠনের সমস্ত স্তরের নেতাদের নিয়ে রীতিমতো ক্লাস শুরু করে দিয়েছেন। কয়েকদিনের মধ্যে অসম, ত্রিপুরাসহ ভিন রাজ্যে থেকে আরও এক ডজন কেন্দ্রীয় নেতাও চলে আসছেন। যাতে দলের সমস্ত কর্মী, সমর্থক ও নেতাদের সঙ্গে নিয়ে ভোট ময়দানে সর্বশক্তি দিয়ে আর বেশি করে ঝাঁপানো যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *