চলছে ছাপ্পা, প্রার্থীকে মার, সংঘর্ষ! তবুও শান্তির ভোট বলছে কমিশন

কলকাতা: লোকসভা নির্বাচনের পঞ্চম দিনে রাজ্যের সাতটি লোকসভা কেন্দ্রে চলছে ভোট গ্রহণ। সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া যাচ্ছে। এবারের নির্বাচনে এই প্রথম ভোটের দিন আক্রান্ত হলেন প্রার্থী। বারাকপুরের মদনপুরে মুখ ফাটল বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের। তবে, এখনও পর্যন্ত কোনও বড় অশান্তির খবর পাওয়া যায়নি বলে নির্বাচন কমিশন সূত্রে খবর। সকালে ১১টা পর্যন্ত ভোটদানের গড়

29ee21b1f3456ea16bde7f10b6c6c25f

চলছে ছাপ্পা, প্রার্থীকে মার, সংঘর্ষ! তবুও শান্তির ভোট বলছে কমিশন

কলকাতা: লোকসভা নির্বাচনের পঞ্চম দিনে রাজ্যের সাতটি লোকসভা কেন্দ্রে চলছে ভোট গ্রহণ। সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া যাচ্ছে। এবারের নির্বাচনে এই প্রথম ভোটের দিন আক্রান্ত হলেন প্রার্থী। বারাকপুরের মদনপুরে মুখ ফাটল বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের।

তবে, এখনও পর্যন্ত কোনও বড় অশান্তির খবর পাওয়া যায়নি বলে নির্বাচন কমিশন সূত্রে খবর। সকালে ১১টা পর্যন্ত ভোটদানের গড় ৩৩.৪৭%। উলিবেড়িয়ায় ৩৬.০৭%, আরামবাগে ৩৪.৯৮%, হুগলিতে ৩৩.৫৫%, শ্রীরামপুর ৩৪.৮৪%, হাওড়ায় ৩১.৪৫%, বারাকপুরে ৩০.০৩% ও বনগাঁয় ৩১.৩৮% ভোট পড়েছে। সকাল ১১টা ৫০ পর্যন্ত ৮৯টি অভিযোগ জমা পড়ে। তার মধ্যে ৪৩টির সমাধান করা হয়েছে বলে নির্বাচন কমিশন সূত্রে খবর। পঞ্চম দফা নির্বাচন শান্তিপূর্ণভাবে হচ্ছে। মুখ্য নির্বাচন আধিকারিকের কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার সময় জানালেন বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *