ভোটের দুপুরে সমস্ত দোকানে থেকে উধাও বিরিয়ানি

হাওড়া: ভোটের দিন জমিয়ে খাওয়া দাওয়া হবে। পার্টি কর্মীদের কাছে এ আর নতুন কী। শাসকদল তৃণমূলের পক্ষ থেকে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন জায়গায় খাবারের এলাহি আয়োজন করা হয়েছিল। সকালে লুচি, আলুর দম থেকে শুরু করে এলাকা ভেদে চিলি চিকেন, ফ্রায়েড রাইস, বিরিয়ানি, মাংস-ভাতের আয়োজন তো ছিলই। এমনকী ব্যবস্থা ছিল বিকেলের স্ন্যাক্সেরও। তবে দুপুরে সেই সব

a52ea23f61c49c0f482cc42f68aaf5db

ভোটের দুপুরে সমস্ত দোকানে থেকে উধাও বিরিয়ানি

হাওড়া: ভোটের দিন জমিয়ে খাওয়া দাওয়া হবে। পার্টি কর্মীদের কাছে এ আর নতুন কী। শাসকদল তৃণমূলের পক্ষ থেকে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন জায়গায় খাবারের এলাহি আয়োজন করা হয়েছিল। সকালে লুচি, আলুর দম থেকে শুরু করে এলাকা ভেদে চিলি চিকেন, ফ্রায়েড রাইস, বিরিয়ানি, মাংস-ভাতের আয়োজন তো ছিলই।

এমনকী ব্যবস্থা ছিল বিকেলের স্ন্যাক্সেরও। তবে দুপুরে সেই সব খাবারের প্যাকেট ভোটকর্মীদের হাতে না ধরিয়ে কারও বাড়ির চাতালে, কোথাওবা অস্থায়ী পার্টি অফিসে বসিয়ে খাওয়াল তৃণমূল। এক নেতার কথায়, অন্যান্যবার এমন সব খাবারই থাকে, কিন্তু, তা বাক্সতে করে দেওয়া হতো। তবে ভয় হয়। বাক্স নিয়ে যদি কেউ বাড়িতে ঢুকে আর না আসে। তাই বসিয়ে খাওয়ানো হয়েছে তাঁদের। সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোট ধরে রাখতেই এই কৌশল। সিপিএম অবশ্য রাস্তার ধারেই ছাতার তলায় ভোটকর্মীদের সকালে মুড়ি-আলুর দম খাইয়েছে। আর দুপুরে? নেতারা বলছেন, মধ্যাহ্নভোজ যে যার নিজের বাড়িতে। গরিব পার্টি, অত খাওয়ানোর পয়সা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *