ভাটপাড়ায় দাপট দেখাতে নয়া প্রস্তুতি মদনের, দায়ের মামলা

বারাকপুর: ভোট দেওয়ার পর ভাটপাড়া এলাকায় এক সেকেন্ডও ঘুরে বেড়ানোর চেষ্টা করলেই অর্জুন সিংকে গ্রেপ্তার করার দাবি তুললেন এই বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূল প্রার্থী, রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। অর্জুনের খাসতালুক ভাটপাড়ায় বসে সাংবাদিক সম্মেলন করে মদনবাবু বলেন, ১৯ মে অর্জুন নিজের কেন্দ্রে ভোট দেবেন। তারপর নিজের বাড়ি চলে যাবেন। কিন্তু, এছাড়া বাইরে বের হলেই

80b5513fa5db229097d634ccb2671bba

ভাটপাড়ায় দাপট দেখাতে নয়া প্রস্তুতি মদনের, দায়ের মামলা

বারাকপুর: ভোট দেওয়ার পর ভাটপাড়া এলাকায় এক সেকেন্ডও ঘুরে বেড়ানোর চেষ্টা করলেই অর্জুন সিংকে গ্রেপ্তার করার দাবি তুললেন এই বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূল প্রার্থী, রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র।

অর্জুনের খাসতালুক ভাটপাড়ায় বসে সাংবাদিক সম্মেলন করে মদনবাবু বলেন, ১৯ মে অর্জুন নিজের কেন্দ্রে ভোট দেবেন। তারপর নিজের বাড়ি চলে যাবেন। কিন্তু, এছাড়া বাইরে বের হলেই তাঁকে যেন গ্রেপ্তার করা হয়। তিনি বলেন, বিজেপির প্রার্থী হয়ে তিনি পুলিসকে গালিগালাজ করছেন, আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। অর্জুন সহ ১৪ জনের নামে জগদ্দল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

মদন মিত্রের সাংবাদিক সম্মেলনের পর অর্জুন সিংও এদিন মজুদর ভবনে বসেই তৃণমূল প্রার্থীর একের পর প্রশ্নবাণের জবাব দিয়েছেন। সব মিলিয়ে লোকসভা নির্বাচন শেষ হওয়ার পরদিন মঙ্গলবার উপনির্বাচনকে কেন্দ্র করে বারাকপুরের ভাটপাড়ায় ফের রাজনীতির পারদ চড়তে শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *