বাংলাদেশি সুপারি কিলার দিয়ে খাদ্যমন্ত্রীকে খুনের চক্রান্ত!

বারাসত: ৩০ লক্ষ টাকা দিয়ে বাংলাদেশের সুপারি কিলার এনে তৃণমূল কংগ্রেসের উত্তর ২৪ পরগনা জেলার সভাপতি তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে খুন করার ষড়যন্ত্র করেছে বিজেপি। এমনকী, খুন করার জন্য পাঁচ লক্ষ টাকা অগ্রিমও দেওয়া হয়েছে। কাজ শেষ হলে তাদের আরও ২৫ লক্ষ টাকা দেওয়ার কথা আছে। খোদ খাদ্যমন্ত্রী এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন। এ ব্যাপারে তিনি

27a9d6459eba5d6499c73a7300b3fcae

বাংলাদেশি সুপারি কিলার দিয়ে খাদ্যমন্ত্রীকে খুনের চক্রান্ত!

বারাসত: ৩০ লক্ষ টাকা দিয়ে বাংলাদেশের সুপারি কিলার এনে তৃণমূল কংগ্রেসের উত্তর ২৪ পরগনা জেলার সভাপতি তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে খুন করার ষড়যন্ত্র করেছে বিজেপি।

এমনকী, খুন করার জন্য পাঁচ লক্ষ টাকা অগ্রিমও দেওয়া হয়েছে। কাজ শেষ হলে তাদের আরও ২৫ লক্ষ টাকা দেওয়ার কথা আছে। খোদ খাদ্যমন্ত্রী এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন। এ ব্যাপারে তিনি গোবরডাঙা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। সুপারি কিলারদের মধ্যে একজন নাকি খাদ্যমন্ত্রীর সহকর্মীকে ফোন করে একথা জানিয়েছে। এই খুনের ষড়যন্ত্রে কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়, বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর, তাঁর বাবা তথা প্রাক্তন মন্ত্রী মঞ্জুলকৃষ্ণ ঠাকুর এবং বনগাঁর বিজেপি নেতা দেবদাস মণ্ডল মিলিয়ে চারজনের নাম অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে। প্রাণ সংশয়ের দাবি করে খাদ্যমন্ত্রী ওই চারজনকে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

এই ঘটনা সামনে আসতেই রাজনৈতিক মহলে ব্যাপক শোরগোল শুরু হয়েছে। সেই সঙ্গে শাসকদলের শিবিরে ব্যাপক উত্তেজনাও তৈরি হয়েছে। জানা গিয়েছে, গত ৫ মে উত্তর ২৪ পরগনা জেলার গোবরডাঙা থানায় খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক এই অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগ, ওইদিন সন্ধ্যা ৭টা নাগাদ এবং ৮টা ৫০ মিনিট নাগাদ তাঁর এক সহকর্মীর মোবাইলে বাংলাদেশ থেকে দু’বার ফোন আসে। যে ফোন করেছিল সে নিজেকে বাংলাদেশি বলে দাবি করে পুরো বিষয়টি জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *