ইভিএম ভেঙে চূড়ান্ত বিপাকে বিজেপি প্রার্থী লকেট

চুঁচুড়া: ধনেখালির মইদিপুরে ভোট চলাকালীন বুথের ভেতরে ঢুকে ইভিএম ভাঙার ঘটনায় কমিশনের নির্দেশ অনুযায়ী অভিযোগ দায়ের করলেন প্রিসাইডিং অফিসার পূর্ণজয় মণ্ডল। সোমবার রাতেই তিনি বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় সহ মোট চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিস জানিয়েছে, প্রিসাইডিং অফিসারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু কয়েছে। এই ঘটনায় প্রার্থী ও তাঁর অনুগামীরা আইন নিজের হাতে তুলে

6ceefe16ea9ba15b813fea9c12249058

ইভিএম ভেঙে চূড়ান্ত বিপাকে বিজেপি প্রার্থী লকেট

চুঁচুড়া: ধনেখালির মইদিপুরে ভোট চলাকালীন বুথের ভেতরে ঢুকে ইভিএম ভাঙার ঘটনায় কমিশনের নির্দেশ অনুযায়ী অভিযোগ দায়ের করলেন প্রিসাইডিং অফিসার পূর্ণজয় মণ্ডল।

সোমবার রাতেই তিনি বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় সহ মোট চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিস জানিয়েছে, প্রিসাইডিং অফিসারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু কয়েছে। এই ঘটনায় প্রার্থী ও তাঁর অনুগামীরা আইন নিজের হাতে তুলে নেওয়ার জন্য দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে তৃণমূল।

স্থানীয় বিধায়ক অসীমা পাত্র বলেন, কেন্দ্রীয় বাহিনী থাকার পরেও বিজেপি প্রার্থী যেভাবে বুথের মধ্যে ঢুকে দাদাগিরি দেখিয়ে আইন হাতে তুলে নিয়ে ইভিএম ভেঙেছেন, তার জন্য আমরা প্রশাসন ও নির্বাচন কমিশনের কাছে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছি। তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া অভিযোগ প্রসঙ্গে জানতে লকেট চট্টোপাধ্যায়কে একাধিকবার ফোন করলেও তিনি ফোন না ধরায় তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *