রাতদুপুরে আচমকা ৩৪টি হোটেলে হানা পুলিশের, তারপর…

কলকাতা: সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুরের মধ্যে বিধাননগর কমিশনারেট এলাকার বহু হোটেল ও গেস্ট হাউসে তল্লাশি অভিযান চালাল পুলিশ। ভোটের মুখে হোটেল ও গেস্ট হাউসগুলিকে আগেই সতর্ক করা হয়েছিল নির্বাচন কমিশনের পক্ষ থেকে। বলা হয়েছিল, কে বা কারা আসছেন? সেবিষয়ে ২৪ ঘণ্টার মধ্যে বিস্তারিত তথ্য পুলিশ প্রশাসনের কাছে জমা দিতে হবে। সেই মতোই রিপোর্টও আসছে।

23ea08376cf563c72932957bb37222ff

রাতদুপুরে আচমকা ৩৪টি হোটেলে হানা পুলিশের, তারপর…

কলকাতা: সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুরের মধ্যে বিধাননগর কমিশনারেট এলাকার বহু হোটেল ও গেস্ট হাউসে তল্লাশি অভিযান চালাল পুলিশ। ভোটের মুখে হোটেল ও গেস্ট হাউসগুলিকে আগেই সতর্ক করা হয়েছিল নির্বাচন কমিশনের পক্ষ থেকে। বলা হয়েছিল, কে বা কারা আসছেন? সেবিষয়ে ২৪ ঘণ্টার মধ্যে বিস্তারিত তথ্য পুলিশ প্রশাসনের কাছে জমা দিতে হবে। সেই মতোই রিপোর্টও আসছে। কিন্তু, বহু জায়গা থেকেই সঠিকভাবে রিপোর্ট আসছে না বলে পুলিশের পক্ষ থেকে নির্বাচন কমিশনের কাছে জানানো হয়েছিল।

কমিশনের নির্দেশ পেয়ে এর আগে বিধাননগর কমিশনারেট এলাকায় একাধিক হোটেল বা গেস্ট হাউসে তল্লাশি চালিয়েছিল পুলিশ। কিন্তু, এবার একযোগে বহু হোটেল এবং গেস্ট হাউসে তল্লাশি চালাল পুলিশ। নির্বাচন কমিশন সূত্রের দাবি, সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুরের মধ্যে বিধাননগর কমিশনারেট এলাকার মোট ৩৪টি হোটেল বা গেস্ট হাউসে আচমকা হানা দিয়ে তল্লাশি অভিযান চালায় পুলিশ।

নির্বাচন কমিশন সূত্রের দাবি, বিধাননগর উত্তর থানা এলাকায় চারটি, পূর্ব থানা এলাকায় তিনটি, ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানা এলাকায় দুটি, দক্ষিণ থানা এলাকায় তিনটি, লেকটাউন থানা এলাকায় চারটি, বাগুইআটি থানা এলাকায় ন’টি, এয়ারপোর্ট থানা এলাকার দুটি, রাজারহাটের একটি, নিউটাউনের দুটি এবং নারায়ণপুর থানা এলাকায় চারটি হোটেল বা গেস্ট হাউসে এরকম তল্লাশি অভিযান চালানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *