পুলিশ কর্তা পা টিপছেন মহিলা কর্মী! দেখুন ভিডিও

বালুরঘাট : কর্মরত মহিলা পুলিশ কর্মীকে দিয়ে পা টিপিয়ে নিচ্ছেন রেল পুলিশের এসআই। ঘটনাস্থল বালুরঘাট স্টেশন। সোশাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই ক্লোজ করা হল সুকুমার অধিকারী নামে ওই রেল পুলিশের এসআইকে। গত বৃহস্পতিবার সকালে কর্মরত ছিলেন বালুরঘাট উত্তামাশা এলাকার রেল পুলিশের এসআই সুকুমার। ওই দিনই বালুরঘাট স্টেশনের একটি ঘরে তাঁর পা টিপে দিচ্ছিলেন এক

2568ad5500543e4ad9cd0e503a59e79d

পুলিশ কর্তা পা টিপছেন মহিলা কর্মী! দেখুন ভিডিও

বালুরঘাট : কর্মরত মহিলা পুলিশ কর্মীকে দিয়ে পা টিপিয়ে নিচ্ছেন রেল পুলিশের এসআই। ঘটনাস্থল বালুরঘাট স্টেশন। সোশাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই ক্লোজ করা হল সুকুমার অধিকারী নামে ওই রেল পুলিশের এসআইকে।

গত বৃহস্পতিবার সকালে কর্মরত ছিলেন বালুরঘাট উত্তামাশা এলাকার রেল পুলিশের এসআই সুকুমার। ওই দিনই বালুরঘাট স্টেশনের একটি ঘরে তাঁর পা টিপে দিচ্ছিলেন এক মহিলা পুলিশ কর্মী।

সেই সময় ঘরে আরও অনেকে ছিলেন। তাঁদের মধ্যেই কোনও একজন ছবিটি তোলেন এবং পরে তা সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সঙ্গে সঙ্গে সুকুমার অধিকারীকে শিলিগুড়ি ডেকে পাঠিয়ে ক্লোজ করা হয়। ঘটনা খতিয়ে দেখতে বালুরঘাট স্টেশনে যাবেন মালদা ডিভিশনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। একইসঙ্গে ভিডিও কে ভাইরাল করল তাও খতিয়ে দেখছে রেল কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *