‘এখনও পর্যন্ত যা ভোট হয়েছে, মোদির বিদায় নিশ্চিত’

ডেবরা: এখনও পর্যন্ত যা ভোট হয়েছে তাতে মোদির বিদায় নিশ্চিত। বুধবার একথা স্পষ্ট করে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ষষ্ঠদফা ভোটের ঠিক আগে প্রচারে বেরিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে আরও সুর চড়ালেন তিনি। বুধবার মোদিকে তীব্র কটাক্ষ করে মমতা বলেন, একজন কাউন্সিলার হওয়ারও যোগ্যতা নেই তাঁর। এক ইঞ্চি জমিও বিজেপিকে ছাড়ব না। এই চৌকিদার চাই না।

9e9dab7f05d555b176a8c3c71bc9d815

‘এখনও পর্যন্ত যা ভোট হয়েছে, মোদির বিদায় নিশ্চিত’

ডেবরা: এখনও পর্যন্ত যা ভোট হয়েছে তাতে মোদির বিদায় নিশ্চিত। বুধবার একথা স্পষ্ট করে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ষষ্ঠদফা ভোটের ঠিক আগে প্রচারে বেরিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে আরও সুর চড়ালেন তিনি। বুধবার মোদিকে তীব্র কটাক্ষ করে মমতা বলেন, একজন কাউন্সিলার হওয়ারও যোগ্যতা নেই তাঁর। এক ইঞ্চি জমিও বিজেপিকে ছাড়ব না। এই চৌকিদার চাই না। আমরা দেশের জন্য দেশপ্রেমিক চাই।

বুধবার পশ্চিম মেদিনীপুরের ডেবরা, পুরুলিয়ার হুড়া ও কোটশিলায় তিনটি জনসভা করেন তৃণমূল সুপ্রিমো। প্রচণ্ড রোদ ও গরমকে উপেক্ষা করে তিনটি জনসভাতেই ব্যাপক জনসমাগম দেখে খুশি হয়েও মমতা বারবার ক্ষমা চেয়ে নেন। বলেন, এই গরমে সবাই এসেছেন। গরমের মধ্যে সভা করার জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। ঊর্ধ্বমুখী তাপমান যন্ত্রের পারদের মতোই মোদি এবং বিজেপির বিরুদ্ধে ভাষণেও সুর চড়ান বাংলার অগ্নিকন্যা। পুরুলিয়ার সভায় তিনি সবাইকে সতর্ক করে দিয়ে বলেন, ওরা ঝাড়খণ্ড থেকে ফেট্টি বাঁধা লোক ঢোকাচ্ছে, আপনারা সাবধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *