ভারতের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ, কড়া শাস্তির মুখে পাকিস্তান

নয়াদিল্লি: ভারতীয় ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে আইসিসির কাছে অভিযোগ করেছিল পাকিস্তান। তাদের অভিযোগ, ছয়টি দ্বিপক্ষীয় সিরিজ খেলতে না পারায় পাক ক্রিকেট বোর্ডের সম্ভাব্য আয়ের অঙ্ক কমে গিয়েছে। আইসিসি সে দাবি খারিজ করে উল্টে বিসিসিআইয়ের মামলা লড়ার খরচ ক্ষতিপূরণ হিসেবে পিসিবিকে দেওয়ার নির্দেশ দিয়েছিল। পিসিবির চেয়ারম্যান এহসান মানি সোমবার জানান, ক্ষতিপূরণ হিসেবে বিসিসিআইকে ১৬ লাখ ডলার দিয়েছেন

60dab5b05760629c771ab25a6334dc21

ভারতের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ, কড়া শাস্তির মুখে পাকিস্তান

নয়াদিল্লি: ভারতীয় ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে আইসিসির কাছে অভিযোগ করেছিল পাকিস্তান। তাদের অভিযোগ, ছয়টি দ্বিপক্ষীয় সিরিজ খেলতে না পারায় পাক ক্রিকেট বোর্ডের সম্ভাব্য আয়ের অঙ্ক কমে গিয়েছে। আইসিসি সে দাবি খারিজ করে উল্টে বিসিসিআইয়ের মামলা লড়ার খরচ ক্ষতিপূরণ হিসেবে পিসিবিকে দেওয়ার নির্দেশ দিয়েছিল।

পিসিবির চেয়ারম্যান এহসান মানি সোমবার জানান, ক্ষতিপূরণ হিসেবে বিসিসিআইকে ১৬ লাখ ডলার দিয়েছেন তারা। পিসিবি আইসিসির কাছে আপিল করেছিল, বিসিসিআই সমঝোতা স্মারকের কথা মানেনি। কিন্তু গত অক্টোবরে আইসিসি তাদের সে আর্জি খারিজ করে দিয়েছে। আইসিসির ডিসপিউট প্যানেল পাকিস্তানকে বলেছিল, এই আপিলের ফলে ভারতীয় বোর্ডের যত খরচ হয়েছে তার ৬০ ভাগ দিতে হবে পিসিবিকে। এ প্যানেলের যত খরচ হয়েছে তার ৬০ ভাগও পাকিস্তানকে বইতে হবে। বাকি ৪০ ভাগ বিসিসিআই দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *