ছক্কা হাকিয়ে মাঠের বাইরে বল পাঠালেন ধোনি, দেখুন ভিডিও

একের পর এক রেকর্ড করেই চলেছেন মহেন্দ্র সিং ধোনি। সে দেশের জার্সি গায়েই হোক কিংবা আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সি গায়েই হোক। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ছয়ের রেকর্ড করলেন তিনি। জেতার জন্য শেষ পাঁচ ওভারে চেন্নাই সুপার কিংসের দরকার ছিল ৭০ রান। শেষ ওভারে প্রয়োজন ছিল ২৬ রান। Dhoni’s 111-metre six https://t.co/0Wl7gvVq6A via @ipl —

6a4858a637396669c9e96ba55028f76a

ছক্কা হাকিয়ে মাঠের বাইরে বল পাঠালেন ধোনি, দেখুন ভিডিও

একের পর এক রেকর্ড করেই চলেছেন মহেন্দ্র সিং ধোনি। সে দেশের জার্সি গায়েই হোক কিংবা আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সি গায়েই হোক। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ছয়ের রেকর্ড করলেন তিনি। জেতার জন্য শেষ পাঁচ ওভারে চেন্নাই সুপার কিংসের দরকার ছিল ৭০ রান। শেষ ওভারে প্রয়োজন ছিল ২৬ রান।

উমেশ যাদবের হাতে বল। স্ট্রাইক নিচ্ছেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। শেষ ছ’টি বলে ধোনি হাঁকান তিন-তিনটি ছক্কা। তার মধ্যে একটি ছক্কা উড়ে যায় স্টেডিয়ামের বাইরে। বিরাট কোহালি ও ধোনির লড়াইয়ে শেষমেশ মাহি হেরে গেলেও রবিবাসরীয় রাতে ব্যক্তিগত ৮৪ রান করেও ট্র্যাজিক নায়ক ধোনি।

চেন্নাই অধিনায়কের ইনিংসে সাজানো ছিল পাঁচটি চার ও সাতটি ছক্কা। সাতটি বিশাল ছক্কায় ধোনি গড়লেন নতুন রেকর্ড। প্রথম ভারতীয় ব্যাটসম্যান হিসেবে আইপিএলে ২০০টি ছক্কা হাঁকালেন চেন্নাই অধিনায়ক। ম্যাচের শেষে ধোনির নামের পাশে লেখা রয়েছে ২০৩টি ছক্কা।

আইপিএল-এর সবক’টি সংস্করেণই খেলেছেন মাহি। গত বছরের আইপিএলে ধোনি হাঁকিয়েছেন ৩০টি ছক্কা। চলতি টুর্নামেন্টে এখনও পর্যন্ত ধোনির মারা ছক্কার সংখ্যা ১৭টি। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে প্রথম হলেও আইপিএলে ২০০টি ছক্কা হাঁকানো তৃতীয় ক্রিকেটার ধোনি। ধোনির আগে রয়েছেন ক্রিস গেইল ও এবি ডিভিলিয়ার্স। ক্যারিবিয়ান তারকার মারা ছক্কার সংখ্যা ৩২৩। এবিডি মেরেছেন ২০৪টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *