IPL-এর মরসুমে বড় ধামাকা জিও’র

ক্রিকেটের মরসুমে গ্রাহকদের জন্য বিশেষ অফার আনল জিও। ২৫১ টাকা দিয়ে রিচার্জ করতে হবে। ক্রিকেট যারা ভালবাসেন তাঁদের যাবতীয় প্রয়োজন মিটিয়ে দেবে জিও। মানে ইন্টারনেটে কোনও ভিডিও দেখা বা ক্রিকেট নিয়ে কারও সঙ্গে খোশগল্প করতে এখন আর সমস্যায় পড়তে হবে না গ্রাহকদের। জিওর তরফে একটি বিবৃতি জারি করে এ খবর জানানো হয়েছে। আরও নানা ধরনের

bef6980015e27c60710176a61d38f562

IPL-এর মরসুমে বড় ধামাকা জিও’র

ক্রিকেটের মরসুমে গ্রাহকদের জন্য বিশেষ অফার আনল জিও। ২৫১ টাকা দিয়ে রিচার্জ করতে হবে। ক্রিকেট যারা ভালবাসেন তাঁদের যাবতীয় প্রয়োজন মিটিয়ে দেবে জিও। মানে ইন্টারনেটে কোনও ভিডিও দেখা বা ক্রিকেট নিয়ে কারও সঙ্গে খোশগল্প করতে এখন আর সমস্যায় পড়তে হবে না গ্রাহকদের।

জিওর তরফে একটি বিবৃতি জারি করে এ খবর জানানো হয়েছে। আরও নানা ধরনের সুবিধা থাকছে এই প্যাকেজে। এরই মাঝে জানুয়ারি থেকে মার্চ এর মধ্যে ৮৪০ কোটি টাকা মুনাফা করেছে জিও। গত বছর জানুয়ারি থেকে মে মাসের মধ্যে এই মুনাফার পরিমাণ ছিল ৫১০ কোটি টাকা অর্থাৎ প্রায় ৩৩০ কোটি টাকার ব্যবসা বাড়িয়েছে জিও।

ক্রিকেটের মরসুমে গ্রাহকদের ধরে রাখতে তাই নতুন অফার প্রকাশ্যে আনা হয়েছে। জিও-র কানেকশন আছে এমন যে কেউ এই ২৫১ টাকার খরচ করে প্যাকেজটি নিতে পারবেন। প্রতিদিন ২.৪৬ জিবি ইন্টারনেট পাওয়া যাবে। শুধু কারও সঙ্গে গল্প করা বা অন্য কিছু নয় জিও টিভিতে ম্যাচ লাইভ দেখা যাবে। মোবাইলে ইন্টারনেট করার ক্ষেত্রে হাই স্পিড ইন্টাররনেট কতক্ষণ থাকবে সেটি অন্যতম চিন্তার বিষয়। কিন্তু এই প্যাকে সে ভয় পাওয়ার কোনও কারণ নেই। এই এক্সক্লুসিভ অফারটি যদি কেউ নেন তাহলে ওয়ালপেপার থেকে শুরু করে আরও কয়েকটি জিনিস পেয়ে যাবেন। সঙ্গে পাবেন আইপিএলের দলগুলোর নিজস্ব লোগো। থাকবে প্রতিযোগিতার সুযোগও। তাতে জিততে পারলে খেলার সঙ্গে যোগ আছে এমন আন রকম জিনিস পেতে পারেন বলে জিওর বিবৃতিতে দাবি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *