বাংলার বুকে বড়বড় বেটিং চক্রের পর্দাফাঁস

কলকাতা: আইপিএল নিয়ে বড়সড় বেটিং চক্র ধরা পড়ল বাগুইআটিতে। মঙ্গলবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে হলদিরামের কাছে একটি আবাসনের ফ্ল্যাটে হানা দেয় বাগুইআটি থানার পুলিস। সঙ্গে ছিল বিধাননগর কমিশনারেটের গোয়েন্দা বিভাগও। বেটিং চক্র চালানোর অভিযোগে আটজনকে গ্রেপ্তার করা হয়। চক্রটির সঙ্গে ভিন রাজ্যের বেটিং পাণ্ডাদের কিছু যোগসূত্র রয়েছে বলে কমিশনারেটের গোয়েন্দারা জানতে পেরেছেন। তাই তাঁদের

3b0bfbe765a133607341bc1c38cb6064

বাংলার বুকে বড়বড় বেটিং চক্রের পর্দাফাঁস

কলকাতা: আইপিএল নিয়ে বড়সড় বেটিং চক্র ধরা পড়ল বাগুইআটিতে। মঙ্গলবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে হলদিরামের কাছে একটি আবাসনের ফ্ল্যাটে হানা দেয় বাগুইআটি থানার পুলিস। সঙ্গে ছিল বিধাননগর কমিশনারেটের গোয়েন্দা বিভাগও।

বেটিং চক্র চালানোর অভিযোগে আটজনকে গ্রেপ্তার করা হয়। চক্রটির সঙ্গে ভিন রাজ্যের বেটিং পাণ্ডাদের কিছু যোগসূত্র রয়েছে বলে কমিশনারেটের গোয়েন্দারা জানতে পেরেছেন। তাই তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ফ্ল্যাটটি যিনি ভাড়া নিয়েছিলেন এবং চক্রের ধৃত আরও দু’জনকে দু’দিনের পুলিস হেফাজতে নেওয়া হয়েছে।

কমিশনারেট সূত্রের দাবি, গতবছর আইপিএল চলাকালীন বাগুইআটি থেকে বড়সড় একটি বেটিং চক্রকে গ্রেপ্তার করে কলকাতা পুলিস। তারপর থেকেই বাগুইআটি এলাকার একাধিক ব্যক্তির উপর ধারাবাহিক নজরদারি চালাচ্ছিল বিধাননগর কমিশনারেট এবং কলকাতা পুলিস। সেই সূত্রেই গত সোমবার সন্ধ্যায় বিধাননগর কমিশনারেটের গোয়েন্দারা জানতে পারেন, বাগুইআটিতে মঙ্গলবার রাতে বেটিংয়ের একটি আসর বসবে। চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের জন্য এই বেটিং হচ্ছিল বলে পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে। তবে ধৃতরা সরাসরি টাকা নিয়ে কোনও বেটিং করছিল না। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে, ভিন রাজ্য থেকে এই বেটিং চক্রটি চালানো হচ্ছিল। কলকাতায় বাগুইআটিতে বসে ওই আটজন সেই বেটিং চক্রে অংশগ্রহণ করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *