IPL 2019: বদলে যাচ্ছে প্লে-অফে ম্যাচের সময়

এক সপ্তাহ আগেই ঘোষণা হয়েছে প্লে-অফের ভেন্যু। এ বার জানিয়ে দেওয়া হল প্লে-অফের ম্যাচের সময়। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড অব ইন্ডিয়া জানিয়ে দিল সময়ের কিছুটা বদল করা হয়েছে নক-আউট পর্বে। IPL 2019-এর ওয়েবসাইট অনুযায়ী সব প্লে-অফের ম্যাচ শুরু হবে রাত ৭.৩০ থেকে। এমন কী ফাইনালও। এতদিন রাতের ম্যাচ শুরুর সময় ছিল রাত ৮টা। তার থেকে

d2c43d0de355ea90bbbbcd25e7c538db

IPL 2019: বদলে যাচ্ছে প্লে-অফে ম্যাচের সময়

এক সপ্তাহ আগেই ঘোষণা হয়েছে প্লে-অফের ভেন্যু। এ বার জানিয়ে দেওয়া হল প্লে-অফের ম্যাচের সময়। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড অব ইন্ডিয়া জানিয়ে দিল সময়ের কিছুটা বদল করা হয়েছে নক-আউট পর্বে।

IPL 2019-এর ওয়েবসাইট অনুযায়ী সব প্লে-অফের ম্যাচ শুরু হবে রাত ৭.৩০ থেকে। এমন কী ফাইনালও। এতদিন রাতের ম্যাচ শুরুর সময় ছিল রাত ৮টা। তার থেকে আধঘণ্টা সময় এগিয়ে নিয়ে আসা হল। প্রথম কোয়ালিফায়ার হবে ৭ মে, চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে। বিশাখাপত্তনমে হবে দ্বিতীয় কোয়ালিফায়ার ও এলিমিনেটর। এলিমিনেশনের ম্যাচ হবে ৮ মে এ ১০ মে হবে দ্বিতীয় কোয়ালিফায়ার। টুর্নামেন্টের ফাইনাল হবে ১২ মে, হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে। অতীতে পুরো আইপিএলের সূচি একসঙ্গেই ঘোষণা করে দেওয়া হত। কিন্তু এ বার দেশে নির্বাচন থাকায় তেমনটা করা সম্ভব হয়নি। নির্বাচনের দিন ঘোষণা হওয়ার পরই আইপিএলের সলিগ পর্বে বাকি ম্যাচ ও প্লে-অফের দিন ঘোষণা করা হয়।

মহিলাদের টি২০ ম্যাচগুলি হবে জয়পুরের সোয়াইমান সিং স্টেডিয়ামে ৬, ৮, ৯ ও ১১ মে। আইপিএল ২০১৯-এর প্লে-অফের জন্য ইতিমধ্যেই দুই দল নিশ্চিত হয়ে গিয়েছে। দিল্লি রয়েছে লিগের শীর্ষে ও চেন্নাই রয়েছে দ্বিতীয় স্থানে। তিন নম্বরে রয়েছে মুম্বই। এই অবস্থায় অনেকটাই এগিয়ে রয়েছেন রোহিত শর্মারা। যদিও শেষ ম্যাচে হারতে হয়েছে কলকাতার কাছে। এর পর হায়দ্রাবাদ, কলকাতা, পাঞ্জাব ও রাজস্থান রয়েছে ১০ পয়েন্টে। লড়াইটা তাই হাড্ডাহাড্ডি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *