IPL থেকে বিদায় নিলেন স্মিথ, কেন জানেন?

মুম্বই: রাজস্থান অধিনায়ক স্টিভ স্মিথেরও IPL-কে বিদায় জানানোর সময় চলে এল। ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মঙ্গলবারের ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে যাওয়ায় দলকে এগিয়ে দিতে পারেননি তিনি। আজই বিশ্বকাপ শিবিরে যোগ দিতে ফিরে গেলেন অস্ট্রেলিয়ায়। কয়েক ম্যাচ আগেই অঙ্কিতকে সরিয়ে স্মিথের হাতে দায়িত্ব তুলে দেওয়া হয়েছিল। তাঁর অধিনায়কত্বে সাফল্যও এসেছিল৷ কিন্তু পুরো মরসুম থাকা হল না তাঁর। ভারত

2e41f1eb5628baa95fa0e3e5b736ebb1

IPL থেকে বিদায় নিলেন স্মিথ, কেন জানেন?

মুম্বই: রাজস্থান অধিনায়ক স্টিভ স্মিথেরও IPL-কে বিদায় জানানোর সময় চলে এল। ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মঙ্গলবারের ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে যাওয়ায় দলকে এগিয়ে দিতে পারেননি তিনি। আজই বিশ্বকাপ শিবিরে যোগ দিতে ফিরে গেলেন অস্ট্রেলিয়ায়। কয়েক ম্যাচ আগেই অঙ্কিতকে সরিয়ে স্মিথের হাতে দায়িত্ব তুলে দেওয়া হয়েছিল। তাঁর অধিনায়কত্বে সাফল্যও এসেছিল৷ কিন্তু পুরো মরসুম থাকা হল না তাঁর। ভারত ছাড়ার আগে স্টিভ স্মিথ তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘‘গত সাত সপ্তাহের জন্য রাজস্থানকে ধন্যবাদ। এই IPL-এর প্রতিটি মুহূর্ত আমি উপভোগ করেছি। এরকম একটি ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পেরে আমি খুশি। শুভেচ্ছা।”

গত রবিবার সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে দলের জয় এনে দিয়েছেন স্মিথ। ডেভিড ওয়ার্নারের একটা অসাধারণ ক্যাচও নেন যাতে তিনি সামান্য চোটও পান। যে হাতে আগেও চোট পেয়েছিলেন তিনি। এবং অস্ত্রোপচারও করতে হয়েছিল। মঙ্গলবার স্মিথ বলেন, ‘‘সব ঠিক আছে, আমি খুব জোড়ে পড়ে ছিলাম, আগের থেকেও বেশি জোড়ে। অস্ত্রোপচারের পরও কিছু সমস্যা রয়েছে হাতে। আবার সেখানে লাগায় সমস্যা হয়েছিল। কিন্তু বড় কোনও ক্ষতি হয়নি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *