ভারত কি এবার বিশ্বকাপ জিতবে? কী বলছে জ্যোতিষ?

মুম্বই: ভারত কি এবার বিশ্বকাপ জিতবে? দেশজুড়ে এই জল্পনা উসকে দিলেন দেশের এক জনপ্রিয় জ্যোতিষী। মুম্বইয়ের জনপ্রিয় জ্যোতিষী গ্রিনস্টোন লোবো টুর্নামেন্ট শুরুর আগে ভারতীয় দলের ভাগ্য নির্ধারণ করেছেন! বেশ কয়েকবার তাঁর করা ভবিষ্যদ্বাণী মিলেও গিয়েছে। এমনকি বিশ্বকাপের আসরেও তাঁকে নবাগত বলা যাবে না। কারণ ২০১১ সালের বিশ্বকাপ ও ২০১৫-র বিশ্বকাপে কে চ্যাম্পিয়ন হবে সেই গণনাও

ce98ed11c3424eee4b8666f4da8b7251

ভারত কি এবার বিশ্বকাপ জিতবে? কী বলছে জ্যোতিষ?

মুম্বই: ভারত কি এবার বিশ্বকাপ জিতবে? দেশজুড়ে এই জল্পনা উসকে দিলেন দেশের এক জনপ্রিয় জ্যোতিষী। মুম্বইয়ের জনপ্রিয় জ্যোতিষী গ্রিনস্টোন লোবো টুর্নামেন্ট শুরুর আগে ভারতীয় দলের ভাগ্য নির্ধারণ করেছেন!  বেশ কয়েকবার তাঁর করা ভবিষ্যদ্বাণী মিলেও গিয়েছে। এমনকি বিশ্বকাপের আসরেও তাঁকে নবাগত বলা যাবে না। কারণ ২০১১ সালের বিশ্বকাপ ও ২০১৫-র বিশ্বকাপে কে চ্যাম্পিয়ন হবে সেই গণনাও মিলিয়ে দিয়েছিলেন নির্ভুলভাবে।

কী বলছেন লোবো ২০১৯-এর ইংল্যান্ড বিশ্বকাপ নিয়ে? গণনা করে ভারতের বিশ্বকাপ জয় নিয়ে তিনি যা জানিয়েছেন, এককথায় তা হল- ‘মুশকিল হি নেহি, না মুমকিন হ্যায়!’ অর্থাৎ জ্যোতিষ মতে এবারে শিকে ছিঁড়ছে না বিরাট কোহলির। সম্প্রতি ‘হাউজ দ্যাট’ নামক একটি বই প্রকাশ করেছেন লোবো। সেই বইপ্রকাশ অনুষ্ঠানেই এই ‘বোমা’টি ফাটিয়েছেন তিনি।  বলেছেন, এর মূল বাধা হল বিরাট কোহলির জন্ম সাল! বিরাট কোহলির জন্ম সালটা ১৯৮৬ কিংবা ১৯৮৭ হলে হয়তো সমস্যা ছিল না। কিন্তু ১৯৮৮ সাল হয়েই যত গোলমাল হয়েছে। এই বছরের জন্ম গ্রহণকারী কারও জন্যই বছরটা শুভ নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *