ভারতের সফর পিছল দুই সপ্তাহ

নয়াদিল্লি : বিশ্বকাপের কঠিন লড়াই শেষে ভারতের ক্রিকেটারদের কিছুটা বিশ্রাম দিতে চায় বিসিসিআই। তাই ভারতের ক্যারিবিয়ান ট্যুর দুই সপ্তাহ পিছিয়ে দিতে চেয়ে আবেদন করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের কাছে। প্রায় দেড়মাস ধরে চলা ক্রিকেট বিশ্বকাপের পরপরই ছিল ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর। ফলে ক্লান্তির জেরে লম্বা এই সফরে সমস্যায় পড়তে পারে দুই দেশের ক্রিকেটাররাই। সূত্রের খবর, বিসিসিআইয়ের

10ea52f4a6c6502b02d958f5214a0a70

ভারতের সফর পিছল দুই সপ্তাহ

নয়াদিল্লি : বিশ্বকাপের কঠিন লড়াই শেষে ভারতের ক্রিকেটারদের কিছুটা বিশ্রাম দিতে চায় বিসিসিআই। তাই ভারতের ক্যারিবিয়ান ট্যুর দুই সপ্তাহ পিছিয়ে দিতে চেয়ে আবেদন করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের কাছে। প্রায় দেড়মাস ধরে চলা ক্রিকেট বিশ্বকাপের পরপরই ছিল ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর।

ফলে ক্লান্তির জেরে লম্বা এই সফরে সমস্যায় পড়তে পারে দুই দেশের ক্রিকেটাররাই। সূত্রের খবর, বিসিসিআইয়ের তরফে সফর পিছিয়ে দেওয়ার আবেদন নিয়ে আগামি ১৩ মে আলোচনায় বসছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। সেই দিনই ঠিক হয়ে যাবে নতুন সূচি। আপাতত ঠিক হয়েছে আগস্ট মাসের প্রথম সপ্তাহ থেকে সেপ্টেম্বরের প্রথম পর্যন্ত চলবে ভারতের ক্যারিবিয়ান সফর। রাসেলদের সঙ্গে বিরাটবাহিনীর দুই টেস্ট ও তিনটি করে ওয়ান ডে এবং টি-২০ ম্যাচ খেলার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *