IPL থেকে বিদায় নিল কলকাতা নাইট রাইডার্স

কলকাতা: রবিবার মুম্বইয়ে কলকাতা নাইট রাইডার্স খেলতে নামার আগে পর্যন্ত পরিসংখ্যান ছিল হতাশাজনক। দশ ম্যাচের নয়টিতেই মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হার স্বীকার করতে হয়েছে কেকেআরকে। ফলে এবারের আইপিএলে নাইট বাহিনীর শেষ ডু অর ডাই ম্যাচে রোহিতদের বিরুদ্ধে খেলতে নামার আগে কেউ আশা করেননি বড় কিছুর। কলকাতার ফ্যানদের আশঙ্কা সত্যি করেই ৯ উইকেটে হারল দীনেশ কার্তিকের দল।

d226dc39827520d647800ee8f7d9b3a0

IPL থেকে বিদায় নিল কলকাতা নাইট রাইডার্স

কলকাতা: রবিবার মুম্বইয়ে কলকাতা নাইট রাইডার্স খেলতে নামার আগে পর্যন্ত পরিসংখ্যান ছিল হতাশাজনক। দশ ম্যাচের নয়টিতেই মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হার স্বীকার করতে হয়েছে কেকেআরকে। ফলে এবারের আইপিএলে নাইট বাহিনীর শেষ ডু অর ডাই ম্যাচে রোহিতদের বিরুদ্ধে খেলতে নামার আগে কেউ আশা করেননি বড় কিছুর।

কলকাতার ফ্যানদের আশঙ্কা সত্যি করেই ৯ উইকেটে হারল দীনেশ কার্তিকের দল। আর আইপিএলের ১২ নম্বর সংস্করণে ইতিহাস তৈরি করে প্লে অফে পৌঁছে গেল সানরাইজার্স হায়দ্রাবাদ। মাত্র ১২ পয়েন্ট নিয়ে তাঁরা শেষ চারে উঠে গেল। যদিও সমসংখ্যক পয়েন্ট নাইটদেরও কিন্তু রানরেটের বিচারে হায়দ্রাবাদের দল সুযোগ পেল প্লে অফ খেলার।

এদিনের ম্যাচ হারার পর নাইট রাইডার্স সমর্থকরা সামাজিক মাধ্যমে মুণ্ডপাত করতে শুরু করেছে অধিনায়ক কার্তিকের। তাঁদের অভিযোগ ১৪ ম্যাচ পরও কেকেআরের ব্যাটিং অর্ডার ঠিক করে উঠতে পারেনি কার্তিক। বিশেষ করে চূড়ান্ত ফর্মে থাকা রাসেলকে নীচের দিকে নামানোয় বিতর্ক থামার নাম নেই। এবার বিদায় নিলেও আগামী মরসুমের জন্য দলের অধিনায়ক ও থিঙ্কট্যাঙ্ক পরিবর্তনের অনুরোধ করছেন কলকাতার সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *