এবার আইপিএল কাঁপাবেন সলমন-ক্যাটরিনা

মুম্বই: কোনও টিমের মালিকানা নয় বা অ্যাম্বাসাডরও নয়। সব ঠিক থাকলে আগামী রবিবার হায়দরাবাদে আইপিএল ফাইনালের আগে টিভিতে সম্প্রচারিত ক্রিকেট লাইভ অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় দেখা যেতে পারে সুপারহিট জুটি সলমন খান ও ক্যাটরিনা কাইফকে। বোঝাই যাচ্ছে ‘ভারত’ এর প্রচার সারতেই এহেন উদ্যোগ নেওয়া হয়েছে। জুন মাসের প্রথম সপ্তাহে মুক্তি পাবে ‘ভারত’। তার আগে আইপিএল এর

2ec150539f48ff975f1f3a2ca6c05bef

এবার আইপিএল কাঁপাবেন সলমন-ক্যাটরিনা

মুম্বই: কোনও টিমের মালিকানা নয় বা অ্যাম্বাসাডরও নয়। সব ঠিক থাকলে আগামী রবিবার হায়দরাবাদে আইপিএল ফাইনালের আগে টিভিতে সম্প্রচারিত ক্রিকেট লাইভ অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় দেখা যেতে পারে সুপারহিট জুটি সলমন খান ও ক্যাটরিনা কাইফকে।

বোঝাই যাচ্ছে ‘ভারত’ এর প্রচার সারতেই এহেন উদ্যোগ নেওয়া হয়েছে। জুন মাসের প্রথম সপ্তাহে মুক্তি পাবে ‘ভারত’। তার আগে আইপিএল এর মতো হেভিওয়েট টুর্নামেন্টের ফাইনালে উপস্থিত থেকে আরও বেশি সংখ্যক দর্শকদের কাছে পৌঁছতে চাইছেন সলমন-ক্যাট। তবে শুধুই ছবি নিয়ে কথা বলবেন না সলমন। ছবি ছাড়া ক্রিকেট সম্পর্কেও তিনি আলোচনায় অংশগ্রহণ করবেন। জানা যাচ্ছে প্রথমে ফাইনালের মাঠেই উপস্থিত থাকার কথা ছিল ভাইজানের। সঙ্গে থাকতেন ক্যাটও। কিন্তু নিরাপত্তার কথা চিন্তা করেই শেষপর্যন্ত এই পরিকল্পনা বাতিল করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *