অসুস্থ মেয়ের সঙ্গে রাতভর হাসপাতালে কাটিয়ে সকালে সেঞ্চুরি গড়লেন বাবা

ইংল্যান্ড : অসুস্থ মেয়ের জন্য সারারাত হাসপাতালে কাটিয়ে পরদিন সকালে ব্যাট হাতে সেঞ্চুরি! হ্যাঁ, ইংরেজ ব্যাটসম্যান জেসন রয় এমনই নজির গড়লেন পাকিস্তানের বিরুদ্ধে চতুর্থ একদিনের ম্যাচে। এই ঘটনা জানাজানি হতেই প্রশংসার বন্যা বয়ে যায় ক্রিকেটমহলে। ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান জেসন রয়ের দেড়মাসের মেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করাতে হয়। ফলে অসুস্থ মেয়েকে ছেড়ে টিম

1c1e0fac80a39294b815e936a6c81857

অসুস্থ মেয়ের সঙ্গে রাতভর হাসপাতালে কাটিয়ে সকালে সেঞ্চুরি গড়লেন বাবা

ইংল্যান্ড : অসুস্থ মেয়ের জন্য সারারাত হাসপাতালে কাটিয়ে পরদিন সকালে ব্যাট হাতে সেঞ্চুরি! হ্যাঁ, ইংরেজ ব্যাটসম্যান জেসন রয় এমনই নজির গড়লেন পাকিস্তানের বিরুদ্ধে চতুর্থ একদিনের ম্যাচে। এই ঘটনা জানাজানি হতেই প্রশংসার বন্যা বয়ে যায় ক্রিকেটমহলে। ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান জেসন রয়ের দেড়মাসের মেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করাতে হয়। ফলে অসুস্থ মেয়েকে ছেড়ে টিম হোটেলে থাকতে নারাজ চিন্তিত বাবা।

তাই সারারাত হাসপাতালের লবিতেই উৎকন্ঠায় বিনিদ্র রাত কাটান জেসন ও তাঁর স্ত্রী। সকালের দিকে মেয়ের শারীরিক অবস্থার একটু উন্নতি হতেই টিম হোটেলে ফিরে যান তিনি। এবং সামান্য বিশ্রাম নিয়েই ব্যাট হাতে নেমে পরেন ২২ গজে। এরপরই তাঁর রূপকথার ৮৯ বলে ১১৪ রানের ইনিংসে ভর করেই পাকিস্তানের দেওয়া ৩৪০ রানের বিশাল রান তাড়া করে সিরিজ পকেটে পুরে নেয় ইংল্যান্ড। কিন্তু জেসনের এই কীর্তির কথা জানাজানি হতেই তামাম বিশ্ব কুর্নীশ জানাতে ভোলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *