দলে ফিরছেন কেদার, কী প্রতিক্রিয়া কোহলির?

নয়াদিল্লি : জল্পনার অবসান। তরুণ অলরাউন্ডার কেদার যাদবকে ফিট ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড। ফলে ২২ মে দলের সঙ্গেই ইংল্যান্ডের বিমান ধরতে আর কোনও সমস্যা রইল না তাঁর। আইপিএলের গ্রুপ লিগের শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ানের বিরুদ্ধে কাঁধে চোট পেয়েছিলেন কেদার। বিশ্বকাপ দলে তাঁর নাম থাকলেও ম্যাচ ফিট হবেন কিনা সেই নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছিল। ফলে

41eda2a1d489ef0a15a52fc826f3d2d6

দলে ফিরছেন কেদার, কী প্রতিক্রিয়া কোহলির?

নয়াদিল্লি : জল্পনার অবসান। তরুণ অলরাউন্ডার কেদার যাদবকে ফিট ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড। ফলে ২২ মে দলের সঙ্গেই ইংল্যান্ডের বিমান ধরতে আর কোনও সমস্যা রইল না তাঁর।

আইপিএলের গ্রুপ লিগের শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ানের বিরুদ্ধে কাঁধে চোট পেয়েছিলেন কেদার। বিশ্বকাপ দলে তাঁর নাম থাকলেও ম্যাচ ফিট হবেন কিনা সেই নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছিল। ফলে কেদারের বদলি কে হতে পারেন সেই নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়ে যায় ক্রিকেট মহলে।

তবে কেদার ভারতীয় দলের ফিজিও প্যাট্রিক ফার্হাটের কাছে ট্রেনিং নিয়েছেন নিয়মিত। এবং সময়মতোই তিনি সুস্থ হয়ে যাওয়ায় চার বা পাঁচ নম্বর ব্যাটসম্যান নিয়ে চিন্তামুক্ত হবে কোহলিরা। প্রসঙ্গত, কেদার যাদব দেশের হয়ে ৫৯ ওডিআই ম্যাচ খেলে ১১৭৪ রান ও ২৭ উইকেট নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *