বড়বড় চমক দিয়ে দল ঘোষণা পাকিস্তানের

করাচি: আজ সোমবার অবশেষে ১৫ সদস্যের দল ঘোষণা করল পাকিস্তান৷ আগের ঘোষিত ১৫ জনের দলে থেকে বাদ দেল তিন জনের নাম৷ জোরে বোলার জুনেইদ খান ও ফহিম আশরাফের বদলে দলে এলেন মহম্মদ আমির ও ওয়াহাব রিয়াজ। রিয়াজ পাকিস্তানের হয়ে শেষ ওডিআই খেলেছেন ২০১৭ সালের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে৷ তাঁকে হঠাত দলে ফিরিয়ে নিয়ে আসায় বিস্মিত ক্রিকেট মহল।

85338e2e187f19acf5670f72b7aef19a

বড়বড় চমক দিয়ে দল ঘোষণা পাকিস্তানের

করাচি: আজ সোমবার অবশেষে ১৫ সদস্যের দল ঘোষণা করল পাকিস্তান৷ আগের ঘোষিত ১৫ জনের দলে থেকে বাদ দেল তিন জনের নাম৷ জোরে বোলার জুনেইদ খান ও ফহিম আশরাফের বদলে দলে এলেন মহম্মদ আমির ও ওয়াহাব রিয়াজ। রিয়াজ পাকিস্তানের হয়ে শেষ ওডিআই খেলেছেন ২০১৭ সালের আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে৷ তাঁকে হঠাত দলে ফিরিয়ে নিয়ে আসায় বিস্মিত ক্রিকেট মহল।

তবে দলের তৃতীয় বদলটির কথা আলাদা করে বলতেই হবে৷ রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম ওডিয়াই ম্যাচ খেলে উঠেই ২ বছরের শিশু কন্যার মৃত্যু সংবাদ পেয়েছিলেন পাক ব্যাটসম্যান আসিফ আলি। সোমবার কিছুটা হলেও তাঁর শোকে প্রলেপ পড়তে পারে বিশ্বকাপের দলে অন্তর্ভুক্তির খবরে৷ প্রাথমিক দল থেকে বাদ পড়েছেন আবিদ আলি৷

দেখে নেওয়া যাক পাকিস্তানের বিশ্বকাপ ২০১৯-এর চুড়ান্ত দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, ইমামুল হক, বাবর আজম, হ্যারিস সোহেল, মহম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মহম্মদ আমির, মহম্মদ হাসানাইন, হাসান আলি, ওয়াহাব রিয়াজ, ও শাহিন শাহ আফ্রিদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *