ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ভারতীয় দল ঘোষণা, কারা এলেন দলে? দেখুন তালিকা

নয়াদিল্লি : ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য ভারতীয় ক্রিকেট দল ঘোষনা করে দিল বিসিসিআই। অধিনায়কত্ব করবেন বিরাট কোহলিই। তবে ওয়ান ডে ও টি-টয়েন্টি ম্যাচে রোহিতকে সরিয়ে রাহানেকে সহ অধিনায়ক করা হয়েছে। উল্লেখ্য বিশ্বকাপে ভারতের বিদায়ের পর থেকে রোহিতকে অধিনায়ক করার দাবি উঠেছিল। প্রত্যাশা মতই দলে নেই এমএস ধোনি। তাঁর বদলে দলে থাকছেন দুই উইকেট কিপার রিষভ

02755d5091173145665b4cf0df502dc3

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ভারতীয় দল ঘোষণা, কারা এলেন দলে? দেখুন তালিকা

নয়াদিল্লি : ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য ভারতীয় ক্রিকেট দল ঘোষনা করে দিল বিসিসিআই। অধিনায়কত্ব করবেন বিরাট কোহলিই। তবে ওয়ান ডে ও টি-টয়েন্টি ম্যাচে রোহিতকে সরিয়ে রাহানেকে সহ অধিনায়ক করা হয়েছে। উল্লেখ্য বিশ্বকাপে ভারতের বিদায়ের পর থেকে রোহিতকে অধিনায়ক করার দাবি উঠেছিল। প্রত্যাশা মতই দলে নেই এমএস ধোনি। তাঁর বদলে দলে থাকছেন দুই উইকেট কিপার রিষভ পন্থ ও বাংলার ঋদ্ধিমান সাহা।  উল্লেখ্য ক্যারাবিয়ান সফরে ৩টি টি-টয়েন্টি, ৩টি ওয়ান ডে ও ২টি টেস্ট খেলবে ভারত।

টেস্ট দল:  বিরাট কোহলি(অধিনায়ক), অজিঙ্কা রাহানে (সহ অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, কেএল রাহুল, হনুমা বিহারী, চেতেশ্বর পূজারা, রোহিত শর্মা, ঋষভ পন্থ, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, যশপ্রীত বুমরা, মহম্মদ শামি, ইশান্ত শর্মা, কুলদীপ যাদব, উমেশ যাদব।

ওয়ান ডে দল: বিরাট কোহলি(অধিনায়ক), রোহিত শর্মা (সহ অধিনায়ক), শিখর ধাওয়ান, কেএল রাহুল, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা, শ্রেয়শ আয়ার, মনীশ পাণ্ডে, মহম্মদ শামি, যজুবেন্দ্র চাহাল, কেদার যাদব, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ ও নভদীপ সাইনি।

টি টয়েন্টি দল: বিরাট কোহলি(অধিনায়ক), অজিঙ্কা রাহানে (সহ অধিনায়ক), শিখর ধাওয়ান, কেএল রাহুল, শ্রেয়শ আয়ার, মনীশ পাণ্ডে, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, রাহুল চাহর, ক্রুনাল পান্ডিয়া, দীপক চাহর, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ ও নভদীপ সাইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *