ক্রিকেটকে বিদায় জানিয়ে দেশ ছাড়ছেন মালিঙ্গা

শ্রীলঙ্কা : একদিনের ক্রিকেটকে বিদায় বলে দিচ্ছেন লাসিথ মালিঙ্গা। বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের প্রথম ম্যাচ খেলেই ওয়ানডে থেকে অবসর নেবেন শ্রীলঙ্কার এই তারকা ক্রিকেটার। তবে টি-টোয়েন্টি খেলে যাবেন। এর মধ্যেই শোনা যাচ্ছে, ক্রিকেটকে বিদায় দিয়ে দেশ ছেড়ে পরিবার নিয়ে পাকাপাকিভাবে অস্ট্রেলিয়ায় থাকেত চলেছেন এই তারকা পেসার। শ্রীলঙ্কার আইল্যান্ড ক্রিকেট পত্রিকা জানিয়েছে, ইতিমধ্যে অস্ট্রেলিয়ার নাগরিকত্বও

b10b728120152090022ebab959cdde01

ক্রিকেটকে বিদায় জানিয়ে দেশ ছাড়ছেন মালিঙ্গা

শ্রীলঙ্কা : একদিনের ক্রিকেটকে বিদায় বলে দিচ্ছেন লাসিথ মালিঙ্গা। বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের প্রথম ম্যাচ খেলেই ওয়ানডে থেকে অবসর নেবেন শ্রীলঙ্কার এই তারকা ক্রিকেটার। তবে টি-টোয়েন্টি খেলে যাবেন।

এর মধ্যেই শোনা যাচ্ছে, ক্রিকেটকে বিদায় দিয়ে দেশ ছেড়ে পরিবার নিয়ে পাকাপাকিভাবে অস্ট্রেলিয়ায় থাকেত চলেছেন এই তারকা পেসার। শ্রীলঙ্কার আইল্যান্ড ক্রিকেট পত্রিকা জানিয়েছে, ইতিমধ্যে অস্ট্রেলিয়ার নাগরিকত্বও পাওয়া হয়ে গিয়েছে তাঁর। সেখানে গিয়ে কোনও একটি ফ্র্যাঞ্চাইজিতে কোচ হিসেবে যোগ দিতে চান তিনি।

আগামী ২৬, ২৮ ও ৩১ তারিখে বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলতে যাচ্ছে শ্রীলঙ্কা। এই সিরিজের স্কোয়াডেই রাখা হয়েছিল মালিঙ্গাকে। কিন্তু ক্লান্তির কারণে মালিঙ্গা নিজেই পুরো সিরিজ খেলতে চাইছেন না। প্রথম ম্যাচ খেলেই অবসর নিয়ে নেবেন বলে খবর। ২১৯ ওয়ানডে খেলে ৩৩৫ উইকেট পেয়েছেন মালিঙ্গা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *