মাহি’র ভক্তরা সাবধান! সাইবার ক্রাইমের নতুন ফাঁদ, জারি সতর্কতা

নয়াদিল্লি: সেলেবদের বিষয়ে বিশেষ আগ্রহ আছে। তাঁদের সাতকাহন জানতে যখন তখন যেকোনও সাইটে ঢুকে পড়েছেন। এই নেটিজেনদের জন্য বিশেষ সতর্কতা জারি করল McFee। আপনার সমস্ত গোপন তথ্য মুহূর্তের মধ্যে হ্যাক হতে পারে। সম্প্রতি McAfee-র সমীক্ষায় এমনটাই জানানো হয়েছে। McAfee Most Dangerous Celebrity 2019-এর তালিকায় শীর্ষে আছেন ভারতের এই সময়কার সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট তারকা মহেন্দ্র সিং

মাহি’র ভক্তরা সাবধান! সাইবার ক্রাইমের নতুন ফাঁদ, জারি সতর্কতা

নয়াদিল্লি: সেলেবদের বিষয়ে বিশেষ আগ্রহ আছে। তাঁদের সাতকাহন জানতে যখন তখন যেকোনও সাইটে ঢুকে পড়েছেন। এই নেটিজেনদের জন্য বিশেষ সতর্কতা জারি করল McFee। আপনার সমস্ত গোপন তথ্য মুহূর্তের মধ্যে হ্যাক হতে পারে। সম্প্রতি McAfee-র সমীক্ষায় এমনটাই জানানো হয়েছে। McAfee Most Dangerous Celebrity 2019-এর তালিকায় শীর্ষে আছেন ভারতের এই সময়কার সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট তারকা মহেন্দ্র সিং ধোনির। তাই মাহি ভক্তদের জন্য বিশেষ সতর্কতা।

তাঁর বিষয়ে খুঁটিনাটি জেনে নিতে প্রতিদিন যারা ওয়েবসাইটে নজর রাখেন, তাদের বিপদের ঝুঁকি থাকছে। সবচেয়ে বিপজ্জনক সেলেব্রিটির এই তালিকায় আছেন আরও একগুচ্ছ ভারতীয় সেলেবদের নাম। এদের সম্পর্কে সার্চ ইঞ্জিনে খোঁজার চেষ্টা করলে ভক্তরা শিকার হতে পারেন ভয়ানক ভাইরাসের। যেমন ধোনির বায়োপিক “Dhoni – The untold story” অথবা ডকু সিরিজ “Roar of the Lion” এর মত ডকুমেন্টারি, যেকোনো ফ্রি সাইটগুলোতে দেখতে গেলে এই চরম মূল্য দিতে হতে পারে ভক্তদের।

McAfee Most Dangerous Celebrity 2019-এর তালিকায় দ্বিতীয় স্থানেই আছেন মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকার। এছাড়াও এই প্রথম দশের তালিকায় আছেন রিয়ালিটি টিভি শো – বিগ বসের বিজয়ী গৌতম গুলতি, বলিউড সেনসেশন সানি লিওন, এবং পপ আইকন বাদশা।রাধিকা আপ্তে , শ্রদ্ধা কাপুর , হরমনপ্রীত কৌর, পি.ভি. সিন্ধু এবং ক্রিস্টিয়ানো রোনাল্ডো।

McFee India-র ইঞ্জিনিয়ার ও ম্যানেজিং ডাইরেক্টরের প্রেসিডেন্ট ভেঙ্কট কৃষ্ণপুরার মতে এদেশের নেটিজেনদের সেলেব প্রীতির সুযোগ নিয়ে এই ফাঁদ পেতেছে হ্যাকাররা। তাই শর্তবিহীন এবং সন্দেহজনক কোনো লিংকে ক্লিক করার আগে নিরাপত্তার বিষয়টি মাথায় রাখার পরামর্শ দিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *