স্ত্রী পরকীয়া, চূড়ান্ত পরিণতি স্বামীর! দেহ লোপাট

শিলিগুড়ি: ফের মনুয়াকাণ্ডের ছায়া শিলিগুড়িতে। স্ত্রী পরকীয়ায় জড়িত জেনে ফেলায় প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুনের অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি শহর সংলগ্ন মাটিগাড়ার মেডিক্যাল কলেজ সংলগ্ন এলাকায়। শুক্রবার সকালে পুলিস অভিযুক্ত দু’জনকেই পুলিস গ্রেপ্তার করেছে। পুলিস জানিয়েছে, নিহতের নাম পিন্টু ভৌমিক(৪৩)। খুনের পর মৃতদেহ লোপাট করে দেওয়া হয়েছে। এখনও মৃতদেহ পুলিস উদ্ধার করতে

a4e680633ff3898690604b1432cba8b4

স্ত্রী পরকীয়া, চূড়ান্ত পরিণতি স্বামীর! দেহ লোপাট

শিলিগুড়ি: ফের মনুয়াকাণ্ডের ছায়া শিলিগুড়িতে। স্ত্রী পরকীয়ায় জড়িত জেনে ফেলায় প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুনের অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি শহর সংলগ্ন মাটিগাড়ার মেডিক্যাল কলেজ সংলগ্ন এলাকায়। শুক্রবার সকালে পুলিস অভিযুক্ত দু’জনকেই পুলিস গ্রেপ্তার করেছে। পুলিস জানিয়েছে, নিহতের নাম পিন্টু ভৌমিক(৪৩)। খুনের পর মৃতদেহ লোপাট করে দেওয়া হয়েছে।

এখনও মৃতদেহ পুলিস উদ্ধার করতে পারেনি। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, মহানন্দা ক্যানেলের জলের তোড়ে মৃতদেহ ভেসে যেতে পারে। এদিকে স্বামীকে খুনের ঘটনায় বৃহস্পতিবার রাত থেকে টানা ১৪ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর শুক্রবার অভিযুক্ত ওই গৃহবধূ এবং তাঁর প্রেমিককে গ্রেপ্তার করা হয়। ধৃতরা হল সুমনা বিশ্বসা ও মলিন সিংহ। পুলিস জানিয়েছে, ধৃতরা খুনের ঘটনা স্বীকার করেছে। খুনের পর তথ্যপ্রমাণ লোপাটের জন্য ওই গৃহবধূ প্রেমিকের সঙ্গে মিলে ঘুরপথে মৃতদেহ মহানন্দা ক্যানেলে ফেলে দিয়েছে বলে জানিয়েছে।

ধৃতদের এদিনই শিলিগুড়ি মহকুমা আদালতে হাজির করিয়ে ৭ দিনের পুলিসি হেফাজতে নিয়েছে। শিলিগুড়ির পুলিস কমিশনার ভরতলাল মীনা বলেন, ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। মৃতদেহ উদ্ধারের চেষ্টা হচ্ছে। সরকারি পক্ষের আইনজীবী সুদীপ রায় বাসুনিয়া বলেন, খুনের ঘটনায় সুমনা বিশ্বাস ও মলিন সিংহ জড়িত রয়েছে। তবে ওই খুনের ঘটনায় তৃতীয় কেউ জড়িত আছে বলেই প্রাথমিক অনুমান পুলিসের। সেক্ষেত্রে তদন্তের স্বার্থে ধৃতদের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *