প্রিয়াঙ্কা চোপড়ার মুখে বসল মমতার ছবি, গ্রেপ্তার বিজেপি নেত্রী

কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করে সোশ্যাল সাইটে পোস্ট করার অভিযোগে শুক্রবার পুলিস দাশপুর থেকে প্রিয়াঙ্কা শর্মা নামে বিজেপির মহিলা মোর্চার এক নেত্রীকে গ্রেপ্তার করেছে। কয়েকদিন আগে প্রিয়াঙ্কা চোপড়ার বিদেশের একটি অনুষ্ঠানে পরিহিত পোশাকে মুখ্যমন্ত্রীর মুখ বসিয়ে সোশ্যাল সাইটে পোস্ট করা হয়েছিল বলে অভিযোগ। এই নিয়ে হাওড়া পুরসভার প্রাক্তন মেয়র পরিষদ সদস্য বিভাস হাজরা

d38c205121b7443a412a28d1fef113ab

প্রিয়াঙ্কা চোপড়ার মুখে বসল মমতার ছবি, গ্রেপ্তার বিজেপি নেত্রী

কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করে সোশ্যাল সাইটে পোস্ট করার অভিযোগে শুক্রবার পুলিস দাশপুর থেকে প্রিয়াঙ্কা শর্মা নামে বিজেপির মহিলা মোর্চার এক নেত্রীকে গ্রেপ্তার করেছে। কয়েকদিন আগে প্রিয়াঙ্কা চোপড়ার বিদেশের একটি অনুষ্ঠানে পরিহিত পোশাকে মুখ্যমন্ত্রীর মুখ বসিয়ে সোশ্যাল সাইটে পোস্ট করা হয়েছিল বলে অভিযোগ।

প্রিয়াঙ্কা চোপড়ার মুখে বসল মমতার ছবি, গ্রেপ্তার বিজেপি নেত্রীএই নিয়ে হাওড়া পুরসভার প্রাক্তন মেয়র পরিষদ সদস্য বিভাস হাজরা হাওড়া সিটি পুলিসের সাইবার ক্রাইম সেলে অভিযোগ দায়ের করেছিলেন। তারপর পুলিস তদন্তে নেমে দাশনগর এলাকার বিজেপির মহিলা মোর্চার ওই নেত্রীকে এদিন গ্রেপ্তার করে।পুলিস জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। এই ঘটনায় আর কেউ যুক্ত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

তৃণমূলের অভিযোগ, বিজেপি চূড়ান্ত কুরুচিকর ছবি পোস্ট করছে। যেগুলি নজরে আসছে, সেগুলি নিয়ে নির্দিষ্টভাবে অভিযোগ জানানো হচ্ছে। এরপরও এইভাবে কুরুচিকর ছবি পোস্ট করা হলে আইনের সাহায্য নেওয়া হবে। যদিও বিজেপির অভিযোগ, তৃণমূল হেরে যাওয়ার ভয়ে বিজেপি নেতা-নেত্রীদের নামে মিথ্যা অভিযোগ দায়ের করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *