বিয়ের পর একাধিক পুরুষের সঙ্গে সঙ্গম, প্রেমিকের হাতেই খুন যুবতী

চুঁচুড়া: ডানকুনির লজে পিঙ্কি ঘোষ খুনের ঘটনায় অভিযুক্ত প্রেমিক শেখ সেলিমকে গ্রেপ্তার করল পুলিস। গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাতে দিল্লি রোড থেকে পুলিস অভিযুক্তকে গ্রেপ্তার করে। সোমবার সেলিমকে শ্রীরামপুর আদালতে তোলা হলে পুলিসের আবেদনের ভিত্তিতে বিচারক অভিযুক্তকে ৬ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন। পুলিসের দাবি, পিঙ্কিকে খুনের কথা স্বীকার করেছে অভিযুক্ত সেলিম। ডানকুনির চাকুন্দির

ab23fc071fc55d6f51500344eb89526b

বিয়ের পর একাধিক পুরুষের সঙ্গে সঙ্গম, প্রেমিকের হাতেই খুন যুবতী

চুঁচুড়া: ডানকুনির লজে পিঙ্কি ঘোষ খুনের ঘটনায় অভিযুক্ত প্রেমিক শেখ সেলিমকে গ্রেপ্তার করল পুলিস। গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাতে দিল্লি রোড থেকে পুলিস অভিযুক্তকে গ্রেপ্তার করে। সোমবার সেলিমকে শ্রীরামপুর আদালতে তোলা হলে পুলিসের আবেদনের ভিত্তিতে বিচারক অভিযুক্তকে ৬ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন। পুলিসের দাবি, পিঙ্কিকে খুনের কথা স্বীকার করেছে অভিযুক্ত সেলিম।

ডানকুনির চাকুন্দির বাসিন্দা তথা দিনমজুর সেলিম প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, বছর দুয়েক আগে লিলুয়ার বাসিন্দা পিঙ্কির সঙ্গে তার আলাপ হয়। সেলিম ও পিঙ্কি দু’জনেই বিবাহিত হওয়া সত্ত্বেও তারা পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। তারপর তাদের প্রেম ক্রমশ গভীর হতে থাকে। পুলিসি জেরায় সেলিম জানিয়েছে, দেড় বছর আগে পিঙ্কিকে সে বিয়েও করে। কিন্তু, তাকে বিয়ে করার পরেও পিঙ্কি একাধিক ছেলের সঙ্গে যোগাযোগ রাখছিল। পুলিস জানিয়েছে, ঘটনার দিন পিঙ্কি তার ছেলেকে ডাক্তার দেখানোর জন্য লিলুয়ার বাড়ি থেকে বেরিয়ে ডানকুনিতে আসে। এরপরে দুপুর দেড়টা নাগাদ ডানকুনির দিল্লি রোডের কাছে হাউসিং সংলগ্ন একটি লজে সেলিম ও পিঙ্কি স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওঠে। তাদের সঙ্গে পিঙ্কির বাচ্চাটিও ছিল। লজের ঘরেই পিঙ্কির মোবাইলে বেশ কয়েকজন ছেলের ফোন আসে। এরপরেই পিঙ্কি ও সেলিমের মধ্যে একাধিক ছেলের সঙ্গে সম্পর্ক রাখা নিয়ে বচসা শুরু হয়। একাধিক যুবকের সঙ্গে সম্পর্ক রাখা নিয়ে দু’জনের মধ্যে তুমুল তর্কাতর্কি ও মারামারি হয়। ওই সময় সেলিম লজের ঘরে গলা টিপে খুন করে পিঙ্কিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *