বিবাহিত প্রেমিকাকে সঙ্গে দেড় বছরের যৌন-জীবন সেলিমের

চুঁচুড়া: শুধু ডানকুনির যে লজে পিঙ্কি ঘোষ খুন হয়েছেন সেই লজেই নয়, গত দেড় বছরে কলকাতা ও হাওড়ার বেশ কয়েকটি লজে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে একসঙ্গে বহুবার ঘনিষ্ঠ সময় কাটিয়েছেন পিঙ্কি ও তাঁর প্রেমিক সেলিম। জিজ্ঞাসাবাদের সময়ে পুলিসের কাছে এমনটাই জানিয়েছে পিঙ্কি ঘোষের প্রেমিক। পাশাপাশি ধৃতকে জিজ্ঞাসাবাদ করেই পিঙ্কির কাছে থাকা মোবাইল ফোনটিও পুলিস উদ্ধার করেছে।

ef4d13b73e0f60254b2bb5ccbf1a52ca

বিবাহিত প্রেমিকাকে সঙ্গে দেড় বছরের যৌন-জীবন সেলিমের

চুঁচুড়া: শুধু ডানকুনির যে লজে পিঙ্কি ঘোষ খুন হয়েছেন সেই লজেই নয়, গত দেড় বছরে কলকাতা ও হাওড়ার বেশ কয়েকটি লজে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে একসঙ্গে বহুবার ঘনিষ্ঠ সময় কাটিয়েছেন পিঙ্কি ও তাঁর প্রেমিক সেলিম। জিজ্ঞাসাবাদের সময়ে পুলিসের কাছে এমনটাই জানিয়েছে পিঙ্কি ঘোষের প্রেমিক।

পাশাপাশি ধৃতকে জিজ্ঞাসাবাদ করেই পিঙ্কির কাছে থাকা মোবাইল ফোনটিও পুলিস উদ্ধার করেছে। অন্যদিকে, এদিন বিকালে পিঙ্কিকে খুনে অভিযুক্ত প্রেমিক সেলিমকে নিয়ে গিয়ে ঘটনার পুনর্নির্মাণ করে পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, সেলিম জেরায় বলেছে, পিঙ্কিকে খুন করার কোনও ইচ্ছে তার ছিল না। কিন্তু একাধিক যুবকের ফোন আসা ও তাদের সঙ্গে পিঙ্কির সম্পর্ক রয়েছে বুঝতে পারার পরেই তার মাথা গরম হয়ে যায়।

একাধিক সম্পর্ক নিয়ে প্রতিবাদ করতেই পিঙ্কি বচসা শুরু করে দেয়। তাই রাগের মাথায় গলা টিপে ধরে। তারপর শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করে। পিঙ্কিকে খুনের পরেই তার মোবাইল ফোনটি নিয়ে লজ থেকে চম্পট দেয়। ঘটনার তদন্তে নেমে পুলিস যাতে পিঙ্কির কললিষ্ট থেকে তাকে চিহ্নিত করতে না পারে সেজন্যই ফোন নিয়ে পালিয়ে যায়। তবে লজের সিসি টিভির ক্যামেরা ও বুকিংয়ে দেওয়া তথ্য থেকে সে যে ধরা পড়ে যাবে তা ভাবতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *