ফুচকা ওয়ালার প্রেমের ফাঁদে পড়ে ডিভোর্স চাইল বউ!

কৃষ্ণনগর: বিয়ে মানেই ফাউ হিসেবে ঝগড়াটাও যে থাকবে সেটা তো খুবই স্বাভাবিক। তবে অনেক ক্ষেত্রেই এই ঝগড়া, অভিমান গিয়ে দাঁড়ায় ডিভোর্সের পর্যায়েও। কিন্তু কোনোদিন শুনেছেন, ফুচকা খেয়ে ফুচকাওয়ালার প্রেমে পড়ে কোন বউ স্বামীর কাছে ডিভোর্স চাইছে? অবাক কান্ড তাই না? এমনই অদ্ভুত কাণ্ড ঘটেছে কৃষ্ণনগরে। দেড় বছর হল বিয়ে করেছেন প্রকাশ ও জয়শ্রী। তবে তাদের

aa9fd1a5a2dbc4acad1582070e1cb238

ফুচকা ওয়ালার প্রেমের ফাঁদে পড়ে  ডিভোর্স চাইল বউ!

কৃষ্ণনগর: বিয়ে মানেই ফাউ হিসেবে ঝগড়াটাও যে থাকবে সেটা তো খুবই স্বাভাবিক। তবে অনেক ক্ষেত্রেই এই ঝগড়া, অভিমান গিয়ে দাঁড়ায় ডিভোর্সের পর্যায়েও। কিন্তু কোনোদিন শুনেছেন, ফুচকা খেয়ে ফুচকাওয়ালার প্রেমে পড়ে কোন বউ স্বামীর কাছে ডিভোর্স চাইছে? অবাক কান্ড তাই না? এমনই অদ্ভুত কাণ্ড ঘটেছে কৃষ্ণনগরে।

দেড় বছর হল বিয়ে করেছেন প্রকাশ ও জয়শ্রী। তবে তাদের দাম্পত্য জীবন যে খুব একটা সুখের ছিল তা নয়। বিয়ের মাস ছয়েক পরেই কারখানা বন্ধ হয়ে যাওয়ায় বেকার হয়ে পড়েন প্রকাশ। টিউশনি করে কোনোরকমে সংসার টানত জয়শ্রী নিজেই। আর্থিক টানাপোড়েনে অশান্তি প্রায়ই লেগে থাকতো দুজনের মধ্যে।

অশান্তির জেরে মাঝেমধ্যেই জয়শ্রী স্বামীর থেকে ডিভোর্স চাইত। তবে ফুচকাওয়ালার প্রেমে পড়ে যাওয়ার কারণে জয়শ্রী এখন সেই ফুচকাওয়ালার সঙ্গেই সংসার করতে চায়। যা শুনে পাড়ার লোকেরা ব্যাঙ্গ করে বলছেন ফুচকা খেয়ে ফুচকাওয়ালার প্রেমে পড়েছে সে। তবে তার স্বামী প্রকাশের সন্দেহ এই ঘটনাটি হঠাৎই ঘটেনি। বহুদিন ধরেই ফুচকাওয়ালার সঙ্গে তার বউয়ের অবৈধ সম্পর্ক চলছিল বলেই সন্দেহ করছে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *