কেমন ব্যবহার করতে হবে, কেন্দ্রী বাহিনীকে শেখাল বাংলার পুলিশ

কলকাতা: পুলিশ, কেন্দ্রীয় বাহিনী যেন মানুষের সঙ্গে ভাল ব্যবহার করে। আগামী রবিবার ভোটের আগে বিধাননগর পুলিশ কমিশনারেট এলাকায় দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় বাহিনীর আধিকারিকদের শুক্রবার সে কথা জানিয়ে দিলেন বিধাননগরের পুলিস কমিশনার নটরাজন রমেশবাবু। এদিন কমিশনারেট এলাকার থানার আইসি, সেক্টর অফিসার, কেন্দ্রীয় বাহিনীর আধিকারিকদের সঙ্গে বৈঠকে একথা জানিয়ে দেন তিনি। এমনটাই বৈঠক সূত্রে জানা গিয়েছে। তবে শুধু

c5a84799a266e2515400548388dccc8a

কেমন ব্যবহার করতে হবে, কেন্দ্রী বাহিনীকে শেখাল বাংলার পুলিশ

কলকাতা: পুলিশ, কেন্দ্রীয় বাহিনী যেন মানুষের সঙ্গে ভাল ব্যবহার করে। আগামী রবিবার ভোটের আগে বিধাননগর পুলিশ কমিশনারেট এলাকায় দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় বাহিনীর আধিকারিকদের শুক্রবার সে কথা জানিয়ে দিলেন বিধাননগরের পুলিস কমিশনার নটরাজন রমেশবাবু।

এদিন কমিশনারেট এলাকার থানার আইসি, সেক্টর অফিসার, কেন্দ্রীয় বাহিনীর আধিকারিকদের সঙ্গে বৈঠকে একথা জানিয়ে দেন তিনি। এমনটাই বৈঠক সূত্রে জানা গিয়েছে। তবে শুধু কেন্দ্রীয় বাহিনী নয়, পুলিশ সহ ভোটের নিরাপত্তার সঙ্গে যুক্ত প্রত্যেককেই তিনি এমনই নির্দেশ দিয়েছেন বলে জানা গিয়েছে।

আগের দফার ভোটগুলিতে একাধিক জায়গায় কেন্দ্রীয় বাহিনী মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করেছে বলে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস অভিযোগ তোলে। এ নিয়ে তারা নির্বাচন কমিশনেও অভিযোগ জানায়। যদিও বাহিনীর তরফ থেকে জানানো হয় সুষ্ঠু ভোট ও নিরাপত্তার স্বার্থে তারা পদক্ষেপ করেছে। কমিশনারেট সূত্রের দাবি, শান্তিপূর্ণ ভোটের স্বার্থে সাধারণ ভাবে সবাইকে ভালো ব্যবহার করতে বলা হয়, সেই অনুযায়ীই এদিন এমনটা বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *