আরামবাগে পাবজির নেশা তাড়াতে ছেলেকে গার্লফ্রেন্ড উপহার মায়ের

আরামবাগ: এখন সবকিছুই ইন্টারনেট দুনিয়ার দরুন হাতের মুঠোয় চলে এসেছে। ফলে এখনকার ছেলেমেয়েদের আর বাইরে গিয়ে খেলার প্রয়োজনটা বোধহয় পড়ে না। পাবজির নেশায় বুঁদ আজকের জেনারেশন। সারাক্ষণ ফোন নিয়ে বসে পোচিনকিতে কিভাবে নামা যাবে তার পরিকল্পনা করে যায়। এই গেমের জ্বালায় অতিষ্ট বাড়ির লোকেরা। সেই নেশা থেকে ছেলেকে মুক্ত করতে এবার মা নিজের হাতেই নিয়ে

681e8fc3e46567ff43b3afabfc8887a2

আরামবাগে পাবজির নেশা তাড়াতে ছেলেকে গার্লফ্রেন্ড উপহার মায়ের

আরামবাগ: এখন সবকিছুই ইন্টারনেট দুনিয়ার দরুন হাতের মুঠোয় চলে এসেছে। ফলে এখনকার ছেলেমেয়েদের আর বাইরে গিয়ে খেলার প্রয়োজনটা বোধহয় পড়ে না। পাবজির নেশায় বুঁদ আজকের জেনারেশন। সারাক্ষণ ফোন নিয়ে বসে পোচিনকিতে কিভাবে নামা যাবে তার পরিকল্পনা করে যায়।

এই গেমের জ্বালায় অতিষ্ট বাড়ির লোকেরা। সেই নেশা থেকে ছেলেকে মুক্ত করতে এবার মা নিজের হাতেই নিয়ে নিলেন দায়িত্ব। ছেলেকে জোগাড় করে দিলেন গার্লফ্রেন্ড। যেন তার মন আর অন্যদিকে না যায়। আরামবাগেই ঘটল এই ঘটনাটি। তবে ঘটনাটা অদ্ভুত হলেও এখন খুশি ছেলে ও মা। নিজের ফেসবুক পোস্টেই এই ঘটনা বড়ো করে লেখেন ২০ বছর বয়সী এই তরুণ।  তবে এখন তিনি পাবজির নেশা থেকে অনেকটাই মুক্ত বলে জানিয়েছেন। সঙ্গে তার বক্তব্য, পাবজি ছাড়ার পর অনেক কাজে মন এসেছে তার। পড়াশুনাও আগের থেকে ভালো করতে পারছে। তার সাথে বাড়িতে এনিয়ে আর কোনো ঝামেলাও হচ্ছেনা, বাড়ির পরিবেশও শান্ত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *