স্টেশন উন্নয়নের দাবিতে বিডিওর দপ্তরে বিক্ষোভ, ডেপুটেশন স্থানীয়দের

বালিচক: পশ্চিম মেদিনীপুরের বালিচক স্টেশন উন্নয়ন কমিটির পক্ষ থেকে আজ বিভিন্ন দাবিতে ডেবরা ব্লকের বিডিও দপ্তরে বিরাট বিক্ষোভ দেখানো হয়। বিক্ষোভের শেষে বিডিও পিন্টু ঘরামির নিকট ডেপুটেশন দেয় বালিচক স্টেশন উন্নয়ন কমিটি। বালিচক স্টেশনের উত্তর দিকে বিস্তীর্ণ এলাকায় বছর বছর বন্যা পরিস্থিতি মোকাবিলার জন্য স্থায়ী নিকাশি ব্যবস্থা নেই, উত্তর দিকের বিস্তীর্ণ এলাকার জল নিকাশের জন্য

6231353656f1f79c25102c930992a96e

স্টেশন উন্নয়নের দাবিতে বিডিওর দপ্তরে বিক্ষোভ, ডেপুটেশন স্থানীয়দের

বালিচক: পশ্চিম মেদিনীপুরের বালিচক স্টেশন উন্নয়ন কমিটির পক্ষ থেকে আজ বিভিন্ন দাবিতে ডেবরা ব্লকের বিডিও দপ্তরে বিরাট বিক্ষোভ দেখানো হয়। বিক্ষোভের শেষে বিডিও পিন্টু ঘরামির নিকট ডেপুটেশন দেয় বালিচক স্টেশন উন্নয়ন কমিটি। বালিচক স্টেশনের উত্তর দিকে বিস্তীর্ণ এলাকায় বছর বছর বন্যা পরিস্থিতি মোকাবিলার জন্য স্থায়ী নিকাশি ব্যবস্থা নেই, উত্তর দিকের বিস্তীর্ণ এলাকার জল নিকাশের জন্য রেলক্রসিংয়ের উত্তর দিকে নেই কোন ক্যালভার্ট। ডেবরা পঞ্চায়েত সমিতিকে নির্মল পঞ্চায়েত সমিতি আখ্যা দিলেও বালিচকের মত জনবহুল এলাকায় নেই কোন শৌচালয়। বালিচক উড়ালপুলের মুল কাজ এখনো শুরু হয়নি। অবিলম্বে এই সমস্যাগুলি সমাধানের জন্য আজ ডেবরা ব্লকের বিডিওর কাছে বালিচক স্টেশন উন্নয়ন কমিটির পক্ষ থেকে বিরাট বিক্ষোভ দেখানো হয় এবং বিডিও পিন্টু ঘরামির নিকট ডেপুটেশন দেওয়া হয়।

ডেপুটেশন শেষে বালিচক স্টেশন উন্নয়ন কমিটির যুগ্ম সম্পাদক কিংকর অধিকারী এবং কালিশংকর গাঙ্গুলি বলেন, আমরা বিডিওকে সমস্ত দাবি জানিয়েছি। তিনি কথা দিয়েছেন সমস্যাগুলি সমাধানের যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন। আমরা বলেছি বর্ষার আগেই নালাগুলি পরিষ্কার করে দিতে হবে । পরবর্তী ক্ষেত্রে স্থায়ী নিকাশি ব্যবস্থা গড়ে তুলতে হবে। অন্যান্য সব দাবি গুলি তিনি সমাধানের আশ্বাস দিয়েছেন। কিছুদিনের মধ্যেই আমরা যদি তা বাস্তবায়িত না হয় দেখি তাহলে বৃহত্তর আন্দোলনে যাব। আগামী ৯ জুলাই মঙ্গলবার বিকাল ৩টে ৩০ মিনিটে খড়্গপুরে ডিআরএম অফিসে বালিচক স্টেশন উন্নয়ন কমিটির পক্ষ থেকে আমরা এলাকার মানুষকে নিয়ে বিরাট বিক্ষোভ দেখাবো এবং ডিআরএম এর কাছে ডেপুটেশন দেবো। নিকাশি ব্যবস্থার স্থায়ী সমাধান, উত্তর দিকে বন্ধ টিকিট কাউন্টার খোলা, নতুন প্রশস্ত ফুটওভার ব্রিজ নির্মাণ, নতুন বাস স্ট্যান্ড নির্মাণ, কিছু এক্সপ্রেস ট্রেনের স্টপেজ, লোকাল ট্রেনের সংখ্যা বৃদ্ধি সহ বিভিন্ন দাবিতে অফিসে ডেপুটেশন দেওয়া হবে ডি আর এম অফিসে।”

এদিনের বিক্ষোভ ডেপুটেশনে উপস্থিত ছিলেন কমিটির সভাপতি সুভাষ চন্দ্র মাইতি, যুগ্ম সম্পাদক কালিশংকর গাঙ্গুলী এবং কিংকর অধিকারী, রীণা সামন্ত, নিভা ওঝা, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোহিনী মোহন মাইতি, প্রণাম কুমার হই, অসিত কুমার দাস, নিতাই চরণ মাকড়, ডাক্তার সুশান্ত কুমার বেরা, সুরেন হেমব্রম, নগেন্দ্রনাথ হেমব্রম, ডমন মান্ডি, ঈশ্বর মান্ডি, কুমারেশ উকিল সুধাংশু শেখর ঘোড়া, আসিস বাঁকুড়া, বিশ্বজিৎ ভূঁইয়া, বেলা মাইতি, জয়া সেন, সুশীল কুমার দে, তারা প্রসাদ ভট্টাচার্য, অশোক কুমার সামন্ত, মল্লিকা কুঙর সহ এলাকার বিশিষ্ট শিক্ষক, ডাক্তার, সরকারি কর্মচারী এবং সাধারণ মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *