সম্পর্ক থেকে বেরিয়ে আসতেই প্রেমিকাকে কোপ প্রেমিকের

সম্পর্ক থেকে বেরিয়ে আসতেই প্রেমিকাকে কোপ প্রেমিকের

fc2576b7dfac25c57ed2e25d69a8d7fc

হুগলী:  প্রেমের সম্পর্কে ভাঙন বেশ কয়েকদিন ধরেই চলছিল। প্রেমিকা সম্পর্ক থেকে বেরিয়ে নতুন জীবন শুরু করতে চাইছিল। কেরিয়ার নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছিল। সবে তো থার্ড  ইয়ার। এখন অনেক কিছু করার আছে তার। কিন্তু সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল না প্রেমিক।  কিন্তু প্রেমিকার জেদের কাছে কোনও উপায়ও খুঁজে পাচ্ছিল না। অবশেষে প্রেমিকার বাড়ি গিয়ে তার গলায় এলোপাথাড়ি ছুরি চালিয়ে পালিয়ে যায় প্রেমিক। ঘটনাটি হুগলি জেলার ধনিয়াখালি এলাকায় হয়েছে।

সোমবার রাতে কাছারি পাড়ার সৌমি পালের বাড়িতে যান আসগর মল্লিক। সৌমির বাড়ির লোককে জানায়, বই নিতে এসেছে। কোনও কিছু জিজ্ঞাসা না করেই সৌমির ঘরের দিকে যেতে দেয় আসগরকে। কিন্তু ঘরে ঢুকেই সৌমিকে এলোপাথাড়ি ছুরি মারতে থাকে অসগর। মেয়ের কান্না শুনে পরিবারের সদস্যদের ঘরে ঢোকার প্রায় সঙ্গে সঙ্গে পালিয়ে যায় যুবক। সৌমিকে প্রথমে গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে সৌমির অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতায় সরকারি হাসপাতালে নিয়ে আসা হয়। গলায় ১৬টি সেলাই পড়েছে বলে জানা গিয়েছে। সোমবার রাতে সৌমির পরিবারের সদস্যরা আসগর মল্লিকের নামে থানায় খুনের চেষ্টার অভিযোগ দায়ের করে। পুলিশ এখনও অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি।

পুলিশ সূত্রের খবর, দীর্ঘদিন ধরে আসগরের সঙ্গে সৌমির ভালোবাসার সম্পর্ক ছিল। কিন্তু সম্প্রতি সৌমি সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল। তাতেই বিপত্তি ঘটে। সৌমি ধনিয়াখালি শরৎ  সেন্টেনারি কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী।পাশাপাশি তৃণমূল ছাত্র পরিষদের সক্রিয় কর্মী হিসেবে পরিচিত ছিল। অন্যদিকে আসগর মল্লিক একটি মিলে কাজ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *