গলায় ফাঁস লাগিয়ে স্বামীকে খুন স্ত্রীর, বিচার চাইছে পরিবার

গলায় ফাঁস লাগিয়ে স্বামীকে খুন স্ত্রীর, বিচার চাইছে পরিবার

ইংরেজবাজার:  এতদিন গৃহবধূ নির্যাতনের অভিযোগের খবর বিভিন্ন ভাবে সংবাদমাধ্যমে উঠে এসেছে‌ । কিন্তু এবার স্বামী নির্যাতনের অভিযোগ উঠলো স্ত্রী সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। এমনকি টোটো চালক স্বামীকে খুনের অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা শহরের অতুল মার্কেট সংলগ্ন এলাকায়। রবিবার রাতেই মৃতদেহ মালদা মেডিক্যাল কলেজের জরুরি বিভাগের সামনে ফেলে পালিয়ে গিয়েছে স্ত্রী ও তার পরিবার বলে অভিযোগ উঠেছে। 

সোমবার সকালে পুরো ঘটনাটি নিয়ে অভিযুক্ত স্ত্রী সহ সাত জনের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃতের পরিবার। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে পুলিশ। পাশাপাশি এই ঘটনার পর থেকে পলাতক মৃতের স্ত্রী সহ শ্বশুরবাড়ির লোকেরা পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। 
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম দীপক সাহা (২৫)।  তিনি পেশায় টোটো চালক। গত সাত বছর আগে সিমেন্টি রোড এলাকার বাসিন্দা প্রিয়াঙ্কা সাহার সঙ্গে বিয়ে হয় দীপকের। বিয়ের পর থেকে আলাদা বাড়ি ভাড়া নিয়ে থাকতেন ওই দম্পতি। কিন্তু স্বামীর ওপর নানানভাবে নির্যাতন চালাচ্ছিল স্ত্রী প্রিয়াঙ্কা এবং তার পরিবারের লোকেরা বলে অভিযোগ । মৃতের পরিবারের রবিবার রাতে মেডিক্যাল কলেজে দীপকের মৃতদেহ পড়ে থাকার খবর পাড়া প্রতিবেশীদের কাছ থেকে জানতে পেরে পরিবারের লোকেরা ছুটে আসেন। মৃতের শরীরের বিভিন্ন অংশে আঘাত দেখেই খুনের বিষয়টি নিয়ে অভিযোগ করেন দীপক সাহার পরিবার।

মৃতের মা মিনা সাহা পুলিশকে অভিযোগে জানিয়েছেন, দীর্ঘদিন আগে ছেলেকে নিয়ে আলাদা হয়ে গিয়েছিল তার স্ত্রী প্রিয়াঙ্কা সাহা। শ্বশুরবাড়ির সামনেই একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতো তার ছেলে ও পুত্রবধূ। ছেলের ওপর নানাভাবে নির্যাতন চালানো হচ্ছিল। আমার ছেলে কোনভাবেই আত্মহত্যা করতে পারে না । তাকে মারধর করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে । পুরো ঘটনার ব্যাপারে পুলিশের অভিযোগ জানানো হয়েছে।

মৃতের এক দাদা কাজল সাহা জানিয়েছেন, ভাইকে ওরা পিটিয়ে খুন করেছে। তারপরে ওকে ফাঁসে ঝুলিয়ে দেওয়া হয়েছে। শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন দেখেই আমরা বিষয়টি বুঝতে পেরেছি । এমনকি মৃতদেহটি সকলের অজান্তেই মেডিক্যাল কলেজে ফেলে পালিয়ে যায় ভাইয়ের শ্বশুর বাড়ির লোকেরা। এই ঘটনার ব্যাপারে সাতজনের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। আমরা এর বিচার চাই।
ইংরেজবাজার থানার পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকেই মৃত দীপক সাহার স্ত্রীসহ পরিবারের লোকেরা গা ঢাকা দিয়েছে। তাদের খোঁজ চালানো হচ্ছে । পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *