শোভনকে পুরসভার টিকিট দিচ্ছে বিজেপি? মেয়র মুখ কি কানন?

শোভনকে পুরসভার টিকিট দিচ্ছে বিজেপি? মেয়র মুখ কি কানন?

536dfe786cb5bba3f8dc8dd7f19215fc

কলকাতা: কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে টিকিট দিতে পারে বিজেপি। এমন সম্ভাবনার কথা উড়িয়ে দিচ্ছেন না বিজেপির অন্দরে অনেকেই। যদিও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই শোভনকে নিয়ে প্রশ্ন সংখ্যা দিন দিন বেড়েছে। বর্তমানে, কলকাতার অন্যতম পুরোন রাজনীতিবিদ শোভন বিজেপিতে যোগ দিয়েও কালীঘাটে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে ভাইফোঁটা নিয়ে এসেছেন। সেই ঘটনার পর স্বাভাবিক ভাবেই প্রশ্ন এসে গিয়েছে, বিজেপি ফেরত শোভন আবার তৃণমূলে কবে ফিরছেন।

প্রকৃত সত্য হল, শোভন বিজেপি ছাড়েন নি। বিজেপি ইতিমধ্যেই ৫৭ জনের কমিটি বানিয়ে পুরভোটের প্রার্থী বাছাই করছে। শোভন যে পদ্ম ফুল প্রতীকে লড়াই করবে সেই সম্ভাবনা যে উড়িয়ে দিচ্ছেন না অনেক বিজেপি নেতাই। রাজ্য বিজেপির অন্দরের খবর, শোভন এবং বিজেপির মাঝে দাঁড়িয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শোভন বিজেপির টিকিট নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করুক তা চান না বৈশাখী। বৈশাখী নিজেই শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ রাখেন। নিজের মেয়ের জন্মদিনে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিমন্ত্রণ করেছিলেন। যদিও, মমতা যাননি।
তবে, শোভনের সঙ্গে বিজেপির সম্পর্ক ভালো বা খারাপ যাই হোক না কেন, শোভন বিজেপি তেই রয়েছেন। বিজেপি ছাড়েননি। বিজেপির এক শীর্ষ নেতার কথায়, আমরা যোগ্য লোককেই টিকিট দিচ্ছি। শোভন বাবুও একজন যোগ্য লোক। তিনি টিকিট পেতেই পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *