কেন্দ্রের দোষ না দেখে মুখ্যমন্ত্রীকে ঘরে থাকার পরামর্শ দিলীপ ঘোষের

কেন্দ্রের দোষ না দেখে মুখ্যমন্ত্রীকে ঘরে থাকার পরামর্শ দিলীপ ঘোষের

d1dd6c6edd094e929b311c27af91bca2

কলকাতা: মুখ্যমন্ত্রীকে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন তিনি। শুধু তাই নয় কেন্দ্রের দোষ না দেখে শান্তভাবে পরিস্থিতি মোকাবিলার পরামর্শও দেন। করোনা আতঙ্কের মাঝে এবার ফেসবুক লাইভে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। পরিস্থিতি মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। কেন্দ্রের দোষ না দেখে শান্তভাবে পরিস্থিতি মোকাবিলার পরামর্শও দেন। সেইসঙ্গে রাজ্যবাসীর পাশাপাশি মু্খ্যমন্ত্রীকেও ঘরে থাকার আবেদন জানান বিজেপি সাংসদ।

কিন্তু এ রাজ্য হাসপাতালগুলিকে সবরকম সহযোগিতা করছে না, মাস্ক ও পর্যাপ্ত সামগ্রীর দাবিতে বেলেঘাটা আইডির বিক্ষোভের প্রসঙ্গ টেনে এমনই মন্তব্য করলেন দিলীপ ঘোষ। তাঁর কথায়, “মমতা বন্দ্যোপাধ্যায় এই পরিস্থিতিতেও কেন্দ্র কী দিচ্ছে তা নিয়ে ক্ষোভ প্রকাশ করে যাচ্ছেন।“রাজ্যবাসীকে ঘরে থাকতে বলে আপনি নিজেই বেড়িয়ে পড়ছেন। মুখ্যমন্ত্রীর জায়গা রাস্তায় নয়। আপনি রাস্তায় না নেমে পুলিশের মাধ্যমে খবর নিন। পুলিশের পাশাপাশি সিভিক ভলান্টিয়রদের তল্লাশিতে নামান। নবান্ন বসে আপনি নজর রাখুন। তবেই নিয়ন্ত্রণে থাকবে সবকিছু।” অন্য রাজ্যগুলি নিজেরাই ব্যবস্থা করছে। পরিস্থিতি মোকাবিলার সব রকম চেষ্টা করছে।” এই প্রসঙ্গে যোগী সরকারের প্রশংসাও করেন তিনি। করোনা মোকাবিলায় কেন মাত্র একটি হেল্প লাইন নম্বর চালু করল রাজ্য সরকার, তা নিয়েও প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ।

রাজনৈতিক দৃষ্টিভঙ্গীর দিক দিয়ে তৃণমূল সুপ্রিমো মমতা এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভিন্ন দুই মেরুর বাসিন্দা হলেও তাঁরা দেশের এই বিপর্যয়ের মুহূর্তে কোমর বেঁধে মাঠে নেমেছেন লড়াইয়ের জন্যে। এ অবস্থায় কোন ভেদাভেদ নয়, শুধুই লড়াই চালানো আর ভারতবাসীকে রক্ষা করার প্রত্যেকের লক্ষ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *