বাংলায় ৫ কোটি জনতার দায়িত্ব নেবে বঙ্গ বিজেপি, ঘোষণা দিলীপের

বাংলায় ৫ কোটি জনতার দায়িত্ব নেবে বঙ্গ বিজেপি, ঘোষণা দিলীপের

f33dca1970defb32ac4b93bcfe770372

কলকাতা: প্রত্যেক বিজেপি কর্মীকে ৫ জন মানুষের খাওয়ার দায়িত্ব নেবেন। ঘোষণা করেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। দিলীপের মতে, রাজ্যে ১ কোটি বিজেপি সদস্য রয়েছেন। তাঁরা ৫ কোটি মানুষের খাদ্য যোগান দেবেন।

দিলীপ বলেছেন, বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা নির্দেশ দিয়েছেন। বিজেপি কর্মীরা এই দুর্দিনে সমাজের গরিব মানুষকে সাহায্য করবেন। যেকোন দূর্দিনেই বিজেপি কর্মীরা সাহায্য করতে এগিয়ে আসেন। এই দূর্দিনেও তাঁরা মানুষের পাশে থাকবেন। খুব তাড়াতাড়ি খাদ্য বন্টনের কাজ শুরু হবে। দিলীপের মতে, বাড়ি বাড়ি গিয়ে খাদ্য বন্টন করলে কোনও অসুবিধা নেই। দুর্গতদের বাড়ির বাইরে বেরোতে হবে না। ধিক্কানিনাদ না করেও মানুষের পাশে থাকা যায়। আপদকালীন পরিস্থিতির জন্য গৃহস্থের ঘরে ২০০-৪০০ টাকা থাকে। রাজ্য চালাবার জন্য মুখ্যমন্ত্রীর কাছে ২০০-৪০০ কোটি নেই?

ভিডিও বার্তায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করেছেন দিলীপ। তিনি বলেছেন, মুখ্যমন্ত্রী রাস্তায় রাস্তায় ঘুরছেন। কিন্তু মানুষ পরিষেবা পাচ্ছেন না। এদিকে, উনি বলছেন, কেন্দ্র টাকা দিচ্ছে না। কী কাজ করছে, রাজ্যের টাস্ক ফোর্স? জিনিসপত্রের অগ্নিমূল্য কেন? রাজ্যের হেল্প-লাইন কাজ করছে না। একটাই নম্বর কেন? ১০ নম্বর থাকা উচিত ছিল। রাজ্যে আপাতত পুরভোটের ভবিষ্যৎ অনিশ্চিত। ২০২১ সালে বিধানসভা নির্বাচনে বিজেপি ক্ষমতায় আসতে চাইছে। রাজনৈতিক ভাবে, এই সময় গেরুয়া শিবিরের কাছে খুবই গুরুত্বপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *