বিশেষভাবে সক্ষম যুবকের পাশে শিক্ষক সংগঠন, দলমত নির্বিশেষে সাহায্যের আবেদন

লকডাউনের জেরে প্রভাব পড়েছে সমাজের সর্বশ্রেণির মানুষের জীবনে। সাধারণ মানুষের জীবনে এই প্রভাব আরও বেশি করে নজরে আসছে। এই পরিস্থিতিতে মানুষের পাশে এসে দাঁড়াচ্ছে বহু সংগঠন। এবার ভিন্নভাবে সক্ষম সানিউল মোল্লার পাশে দাঁড়াল শিক্ষক ঐক্য মুক্ত মঞ্চ। জনসাধারণের উদ্দেশ্যে ওই যুবকের জন্য আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছে তারা। ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত তথ্যও দেওয়া হয়েছে, যার মাধ্যমে তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন আপনিও।

f53250c0722e93c131c78725c4c9c85c

ডায়মন্ডহারাবার: লকডাউনের জেরে প্রভাব পড়েছে সমাজের সর্বশ্রেণির মানুষের জীবনে। সাধারণ মানুষের জীবনে এই প্রভাব আরও বেশি করে নজরে আসছে। এই পরিস্থিতিতে মানুষের পাশে এসে দাঁড়াচ্ছে বহু সংগঠন। এবার ভিন্নভাবে সক্ষম সানিউল মোল্লার পাশে দাঁড়াল শিক্ষক ঐক্য মুক্ত মঞ্চ। জনসাধারণের উদ্দেশ্যে ওই যুবকের জন্য আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছে তারা। ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত তথ্যও দেওয়া হয়েছে, যার মাধ্যমে তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন আপনিও।

দক্ষিণ ২৪ পরগনা জেলার ডায়মন্ডহারাবারের সানিউল মোল্লা ভিন্নভাবে সক্ষম যুবক। এমনিতেই পরিবারের দৈন্য দশা। তার ওপর শারীরিক প্রতিবন্ধকতার জন্য জীবনযাপনের ক্ষেত্রেও সমস্যা আরও ঘোরতর আকার নিয়েছে। শিক্ষক ঐক্য মঞ্চের তরফে বলা হয়েছে, কেবলমাত্র বেঁচে থাকার জন্য যতটুকু কাজ প্রতিদিন করতে হয় একজনকে, ততটুকু কাজ করাও তাঁর কাছে একটা চ্যালেঞ্জ। ২৪ বছর ধরে প্রতি মুহূর্তের সঙ্গে এভাবেই লড়াই করছেন সানিউল। লকডাউনের জেরে তাঁর পরিস্থিতি আরও ভয়াবহ হয়ে উঠছে।

সূত্রের খবর, সরকারি সাহায্য প্রার্থনা করেও প্রত্যাখানই জুটেছে। এই বিষয়ে শিক্ষক ঐক্য মঞ্চের সঙ্গে যোগাযোগ করেছে সানিউলের পরিবার। এই পরিস্থিতিতে সরকারি সাহায্য যাতে ওই যুবক পান, তার জন্য উদ্যোগও নিচ্ছে তারা। পাশাপাশি দক্ষিণ ২৪ পরগণার ওই যুবকের পাশে দাঁড়ানোর জন্য সাধারণ মানুষের কাছেও আবেদন জানিয়েছে সংগঠন। দেওয়া হয়েছে সানিউলের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত তথ্য। শিক্ষক ঐক্য মঞ্চের তরফে জানানো হয়েছে, 'সানিউলের ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য দিলাম আমরা। এছাড়াও আমাদের সংগঠনের সহসভাপতি মহাশয়ের PhonePe এবং Google Pay নম্বর দিলাম, যেখা‌নে জমা টাকা সরাসরি সানিউলের কাছে পৌঁছে দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।'

75a17cebf81e55e07bfeb2523f02af08

Suman Kalyan Hati
PhonePe & Google Pay
no. 9734846171

ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত তথ্য:
State Bank of India
Diamond Harbour
SALAMAT ALI MOLLA & SANIUL MOLLA
Account No:- 34175663896
IFSC:- SBIN0000070

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *