নেই কোনও উপসর্গ , তবুও করোনা আক্রান্ত ভবানীপুরের যুবক!

নেই কোনও উপসর্গ , তবুও করোনা আক্রান্ত ভবানীপুরের যুবক!

কলকাতা:  ক্রমেই ভয়াবহ আকার ধারণ করছে করোনা। পশ্চিমবঙ্গে করোনার করাল থাবা পড়তে শুরু করেছে। আগে উপসর্গ হলেই করোনা ভাইরাস পরীক্ষা করা হতো। এখন, করোনা উপসর্গ ছাড়াই থাবা বসাতে শুরু করেছে বলে জানা গিয়েছে। ভবানীপুরের এক যুবকের শরীরে করোনার কোনও উপসর্গ ছিল না। কিন্তু পরীক্ষা করে দেখা গিয়েছে,  ওই যুবক করোনা আক্রান্ত।

জানা গিয়েছে, কলকাতার বেলতলা রোডে বাস করেন ওই যুবক। সম্প্রতি নতুন একটি চাকরিতে যোগ দেন তিনি। কলকাতায় করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ার জেরে,  কাজে যোগ দেওয়ার আগে যুবকটির করোনা পরীক্ষা করা হয়। পরীক্ষার পর ভবানীপুরের বাড়িতে ফিরে আসেন। পাড়ায় বেশ কয়েকজনের সঙ্গে কথা বলেন।

কিন্তু রিপোর্ট আসা্র পর সকলের চক্ষু চড়কগাছ। ওই যুবকের রিপোর্ট পজিটিভ আসে। তবে ওই যুবকের কোনও উপসর্গ ছিল না। সংস্থার কর্মীদের পাশাপাশি পাড়ার লোকেরা আতঙ্কে ভুগছেন। ওই যুবকের সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁরা আতঙ্কে ভুগছেন। প্রশাসন তাঁদের কোয়ারেন্টাইনে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গিয়েছে।জানা গিয়েছে, ওই যুবকের শরীরে করোনার সংক্রমণের বিন্দুমাত্র লক্ষ্মণ ছিল না। এমনকী ওই যুবক অসুস্থতা বোধও করেননি। কিন্তু পরীক্ষায় তাঁর শরীরে করোনার হদিশ মেলে। এই বিষয়টিই বেশি ভাবাচ্ছে চিকিৎসকদের। তবে কি চরিত্র বদলাচ্ছে মারণ এই ভাইরাস?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *