প্রধানমন্ত্রীর পর এবার করোনায় আক্রান্ত ব্রিটিশ স্বাস্থ্যসচিব হ্যানকক

প্রিন্স চার্লস, বরিস জনসনের পর এবার ব্রিটিশ স্বাস্থ্যসচিব শরীরে মিলল কোভিড ১৯, টুইটারে সেই খবর জানিয়েছেন ম্যাট হ্যানকক। আইসোলেশনে রয়েছেন তিনি। তবে ব্রিটিশ প্রধানমন্ত্রীর মত একই সুরে তিনি জানালেন, বাড়ি বসেই দায়িত্ব সামলাবেন তিনি। টুইটারে একটি ভিডিও বার্তাও দিয়েছেন ব্রিটিশ স্বাস্থ্যসচিব।

c6b20cabbede3cf5191a49b48439deea

নয়াদিল্লি: প্রিন্স চার্লস, বরিস জনসনের পর এবার ব্রিটিশ স্বাস্থ্যসচিব শরীরে মিলল কোভিড ১৯, টুইটারে সেই খবর জানিয়েছেন ম্যাট হ্যানকক। আইসোলেশনে রয়েছেন তিনি। তবে ব্রিটিশ প্রধানমন্ত্রীর মত একই সুরে তিনি জানালেন, বাড়ি বসেই দায়িত্ব সামলাবেন তিনি। টুইটারে একটি ভিডিও বার্তাও দিয়েছেন ব্রিটিশ স্বাস্থ্যসচিব।

শুক্রবার সন্ধের টুইটে হ্যানকক লিখেছেন, 'চিকিৎসকের পরামর্শ পালন করছি। আমাকে টেস্ট করানোর কথা বলা হয়েছিল। টেস্ট করিয়েছি। করোনা পজিটিভ ধরা পড়েছে।' এর পাশাপাশি তিন একটি ভিডিও বার্তাও দিয়েছেন। সেখানে তিনি বলেছেন, 'গত কয়েকদিন ধরেই আমি বাড়ি থেকে কাজ করছি। কারণ প্রত্যেকেই বাড়ি থেকে কাজ করতে পারেন। এই পরিস্থিতিতে প্রত্যেকের বাড়ি থেকেই কাজ করা উচিত। যদিও আমার শরীরে সামান্য কিছু উপসর্গ লক্ষ্য করছিলাম। চিকিৎসকদের পরামর্শ মেনে পরীক্ষা করতে করোনা পজিটিভ ধরা পড়েছে। আমার সৌভাগ্য যে, এখনও পর্যন্ত খুবই সামান্য প্রভাব পড়েছে আমার শরীরে। আমি আমার কাজ চালিয়ে যাব বাড়ি থেকেই।' করোনা মোকাবিলায় যাঁরা লড়াই করছেন তাঁদের ধন্যবাদ জানিয়েছেন স্বাস্থ্যসচিব। এছাড়া দেশবাসীর উদ্দেশ্যে বাড়িতে সুরক্ষিত থাকার পরামর্শ দিয়েছেন তিনি।