রাইটার্স বিল্ডিং এ নিজের সার্ভিস রিভলবারের গুলিতে মৃত্যু পুলিশ কর্মীর

রাইটার্স বিল্ডিং এ নিজের সার্ভিস রিভলবারের গুলিতে মৃত্যু পুলিশ কর্মীর

186c29b28bd13f9c24b502756710ce76

কলকাতা:  দুপুরে রাইটার্স বিল্ডিংয়ে নিজের সার্ভিস রিভলবারের গুলিতে এক পুলিশ কর্মীর মৃত্যু হয়েছে। ওই পুলিশ কর্মী অত্মহত্যা করেছেন নাকি ভুল করে নিজের সার্ভিস রিভলভারের গুলিতে মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

রাইটার্স ব্লিডিংয়ের ছয় নম্বর গেটের সামনে ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। সাধারণত ছয় নম্বর গেটের ভিতর দিকে নিরাপত্তা কর্মীরা চেয়ার নিয়ে বসে থাকেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুপুর সাড়ে তিনটের সময় হঠাৎ গুলির শব্দে চমকে ওঠেন সবাই। তা শুনে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা মহাকরণে। ছোটাছুটি পড়ে যায়। দেখা যায় ছয় নম্বর গেটের কাছে পুলিশ কর্মী লুটিয়ে পড়েছেন। পাশেই সার্ভিস রিভলবারটি রয়েছে। যত দ্রুত সম্ভব ওই পুলিশ কর্মীকে হাপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেছেন। এর থেকে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সার্ভিস রিভলবারের গুলিতেই তাঁর মৃত্যু হয়েছে। তবে আত্মহত্যা না দুর্ঘটনা তা এখনও বোঝা যাচ্ছে না।

প্রাথমিকভাবে পুলিশ তদন্ত শুরু করেছে। সহকর্মীদের ও সেখানে উপস্থিত সকলকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে মৃত কনস্টেবলের নাম বিশ্বজিৎ কারক। ৩৬ বছর বয়স। ২০১০ সালে তিনি কাজে যোগ দিয়েছেন। কোনও অবসাদ ছিল কি না, সেখান থেকে এই ধরনের ঘটনা ঘটেছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *