বিকাশ রঞ্জন ভট্টাচার্যের ভুয়ো অ্যাকাউন্টে বিতর্কিত পোস্ট, অভিযোগ বিজেপির দিকে

বিকাশ রঞ্জন ভট্টাচার্যের ভুয়ো অ্যাকাউন্টে বিতর্কিত পোস্ট, অভিযোগ বিজেপির দিকে

caddadbcf11f4a242afd56db62be40b3

কলকাতা:  কলকাতার প্রাক্তন মেয়র বিকাশ রঞ্জন ভট্টাচর্যের নামে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট খুলে আপত্তিকর  পোস্টের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। এই বিষয়ে  যাদপুর থানায় ইতিমধ্যে বিকাশবাবু অভিযোগ দায়ের করেছেন। পুলিশ তদন্ত শুরু করেছেন বলে জানা গিয়েছে।  কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তাঁদের শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলে জানা গিয়েছে।

ফেসবুকে বিকাশ রঞ্জন ভট্টাচর্যের নামে একটি ভুয়ো অ্যাকাউন্ট খুলে আপত্তিকর ও বিতর্কিত পোস্ট করা হয়।  এর মধ্যে গোরু নিয়ে একটি পোস্ট করা হয়।  বিষয়টি বাম নেতা-কর্মীদের চোখে পড়ে।  পোস্টটি দেখেন স্বয়ং বিকাশবাবু। পোস্টের তিনি উপযুক্ত জবাব দেন। এরপরেই তিনি থানায় অভিযোগ করেন  তিনি। অভিযোগ করেন, এই ঘটনার নেপথ্যে রয়েছে বিজেপি।  ফেসবুকেও এই বিষয়ে অভিযোগ জানানো হয়েছে বলে জানানো হয়েছে।

ফেসবুকে অভিযোগ জানানোর পরেই ওই অ্যাকাউন্টটি সরিয়ে নেওয়া হয়েছে। তদন্তে নেমেছে লালবাজারের সাইবার সেল ও যাদবপুর থানা তদন্তে নেমেছে। বিকাশবাবু অভিযোগ করেছেন,  তাঁর ভাবমূর্তি নষ্ট করতেই এই ধরনের কাজ করেছে গেরুয়া শিবির। তিনি অজ্ঞাক পরিচয়ের বিজেপি কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *