তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত বাসন্তী, গুলিতে জখম ২, শুনসান এলাকা

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত বাসন্তী, গুলিতে জখম ২, শুনসান এলাকা

b7a76bac0bc75b435d1c1f8aa9da15f4

 

বাসন্তী: গোষ্ঠীসংঘর্ষে উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী এলাকা। অভিযোগ মাদার যুব তৃণমূলের সদস্যদের অভ্যন্তরীন গোলযোগের ফলে উত্তেজনা চরমে ওঠে। দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে জখম ২, ঘটনায় গ্রেফতার ২। বাসন্তী থানার ভরতবাজার এলাকার ঘটনা। বৃহস্পতিবার রাত ৮ টা নাগাদ বাইকে করে এসে প্রায় ১৫ জনের দুষ্কৃতীদল আগ্নেয়াস্ত্র নিয়ে হঠাৎই গুলি ছোঁড়ে। গুলিতে জখম হন ২ জন।

জখমদের নাম জাকির হোসেন মোল্লা ও সইদুল পাখিরা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে ভরতগড় এলাকার বাসিন্দা মাদার তৃণমূলের সক্রিয় কর্মী জাকির হোসেন মোল্লা এদিন রাতে ভরতগড় বাজারে দলীয় সভার পর বাড়ি ফেরার মুহূর্তে হঠাৎই ১৫ জনের দুষ্কৃতীদল মোটর বাইক করে  গুলি ছুঁড়লে গুলিতে জখম হন তিনি। জাকিরের পাশে দাঁড়িয়ে থাকা এক জামাকাপড় ব্যবসায়ী সইদুল পাখিরাও আহত হন। গুলির শব্দে আতঙ্কিত হয়ে পড়েন এলাকার ব্যবসায়ীরা। তারা দোকানপাট বন্ধ করে দিতে থাকেন। 
 

স্থানীয় বাসিন্দারা জখমদের উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে তৃণমূলের সক্রিয় কর্মী জাকির হোসেন মোল্লা এবং সইদুল পাখিরার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাদের কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করে। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বর্তমানে এলাকা থমথমে।

ঘটনায় পুলিশ তল্লাশি চালিয়ে ২ জন যুব তৃণমূলের কর্মীকে গ্রেফতার করেছে। ধৃতদের নাম সাইফুল সেখ ও ফারুক হোসেন সরদার। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এলাকায় চলছে পুলিশ টহলদারি। পুলিশি তৎপরতায় পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে। দলীয় নেত্রী যেখানে বারবার এক হয়ে বিরোধীদের মোকাবিলার বার্তা দিচ্ছেন তাঁর প্রতিটি সভায় সেখানে এইধরণের ঘটনায় দলের ভিতর অস্বস্তি বাড়ছে বলে মনে করছেন দলীয় নেতৃত্ব। বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে প্রস্তুতিতে নেমে পড়েছে সব রাজনৈতিক দল, এরমধ্যেই নিজেদের মধ্যে সঙ্ঘাত দলকে দূর্বল করে দিচ্ছে বলে মনে করেন তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *