অনুব্রতর কর্মিসভায় হাতাহাতি, বিশৃঙ্খলা! বুথ সভাপতিকে ঘাড় ধাক্কা

অনুব্রতর কর্মিসভায় হাতাহাতি, বিশৃঙ্খলা! বুথ সভাপতিকে ঘাড় ধাক্কা

4c086ea87642ba1af5491998b415d5bc

নিজস্ব প্রতিনিধি, সাঁইথিয়া: ফের অনুব্রত মণ্ডল। ফের কর্মিসভা এবং ফের বিতর্ক। সভা চলাকালীনই গণ্ডগোল হল অনুব্রতের কর্মিসভায়। ব্যাপক গণ্ডগোল হাতাহাতিতে কর্মিসভার উত্তেজনা চরমে ওঠে। কর্মীদের একে অন্যের সঙ্গে উত্তেজিতভাবে কথা বলতে শোনা যায়। এক সময় শীর্ষ নেতৃত্বকে কর্মীদের সামাল দেওয়ার চেষ্টা করতে দেখা যায়, মাইক হাতে কর্মীদের বারবার বসেও পড়তে বলেন তাঁরা। গণ্ডগোল উত্তেজনার মধ্যে একসময় সভা পণ্ড হতে বসে প্রায়৷

সাঁইথিয়া ব্লকের বনগ্রাম পঞ্চায়েতে মারকোলা গ্রামের ১৪২ নম্বর বুথ সভাপতি শান্ত মণ্ডলকে তাঁর এলাকার ফল জিজ্ঞেস করেন তৃণমূলের জেলা সভাপতি। তিনি বলেন মোটে ৬০টি ভোট পেয়েছেন তাঁর এলাকায়। রেগে যান অনুব্রত। কারণ জানাতে গিয়ে বুথ সভাপতি বলেন এলাকায় গোষ্ঠীদ্বন্দ্বের জন্য ভোট কম হয়েছে। এরপর আর ধৈর্য রাখতে পারেননি অনুব্রত। কড়াভাষায় তিরস্কার করেন শান্তবাবুকে। 

এরপরে কর্মিসভা থেকে ঘাড়ধাক্কা দিয়ে শান্ত মণ্ডলকে বের করে দেওয়ার অভিযোগ ওঠে। অভিযোগ সাঁইথিয়ার ব্লক সভাপতি সাবের আলির বিরুদ্ধে আঙুল তোলেন শান্ত মণ্ডল। কিন্তু অনুব্রতর রাগের মুখে পড়েন শান্ত মণ্ডল। শান্তবাবুকে বের করে দেওয়ার পরই তার অনুগামীরা ক্ষুব্ধ হয়ে পড়েন। জেলা সভাপতি বেরিয়ে যেতেই নিজেদের মধ্যে বচসায় জড়ান কর্মীরা। বিষয়টি নিয়ে সাবের আলিকে প্রশ্ন করা হলে তিনি তা এড়িয়ে যেতে চান।

বারবার তাঁর কর্মিসভা ঘিরেই বিতর্ক, আর দ্বন্দ্বে জড়িয়ে পড়ল দুই গোষ্ঠী। দলে শক্তিশালী নেতা হিসেবে পরিচিত অনুব্রত কর্মিসভাতেই এমন গণ্ডগোল নিয়ে শুরু হয়েছে জল্পনা। জেলা সভাপতির সামনে দলীয় ঐক্যের কথা বললেও আদতে যে তা নয়, আদতে যে দলের অন্তর্কলহ ভিতরে ভিতরে অনেকটাই ছড়িয়েছে তার প্রমাণ মিলল এই কর্মিসভাতেই। দলের নেতা কর্মীদের নিয়ে সভা করে সংগঠনকে সুদৃঢ় করার লক্ষ্যে এগোচ্ছেন জেলা সভাপতি, কিন্তু নেতা কর্মীদের মধ্যে যদি এমন গণ্ডগোল বাধে তবে তো সেই উদ্যোগ সফল হবে সে নিয়েই প্রশ্ন তুলেছে রাজনৈতিক মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *