দল ভাঙল কংগ্রেসের, তৃণমূলে যোগ দিলেন বাদুড়িয়া বিধানসভার বিধায়ক

একদিকে যখন কংগ্রেসের ঘর ভাঙলো, অন্যদিকে তৃণমূলের মাটি আরো শক্ত হল বলাই যায়।

bd1b8a101c84c6caa13fa802be2a4061

বাদুড়িয়া: আর কয়েক মাস পরেই বাংলায় বিধানসভা নির্বাচন। তার আগেই অস্বস্তিতে পড়ল কংগ্রেস। কারণ সম্প্রতি বাদুড়িয়া বিধানসভার বিধায়ক তথা কংগ্রেস নেতা কাজী আবদুল গফর কংগ্রেস ছেড়ে যোগ দিলেন তৃণমূলে। ভোটের আগে একদিকে যখন কংগ্রেসের ঘর ভাঙলো, অন্যদিকে তৃণমূলের মাটি আরো শক্ত হল বলাই যায়।

বিধানসভা নির্বাচনের প্রাক্কালে এইভাবে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করার বিষয়টিকে বেশি পাত্তা দিতে চায় না কংগ্রেস। বরং তাদের শক্ত ঘাঁটি বাদুড়িয়ায় দলের ভোটব্যাঙ্কে যাতে ধ্বস নামতে না পারে তার জন্য দলীয় কর্মীদের মনোবল চাঙ্গা করতে এবং আত্মবিশ্বাস আরো মজবুত করতে বুধবার বাদুড়িয়া ব্লক কংগ্রেস নেতৃত্বের ডাকে বাদুড়িয়া দিলীপ স্কুল মাঠে এক বিশাল সভার আয়োজন করা হয়। এই সভায় উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী, বিরোধী দলনেতা আব্দুল, সহ উত্তর ২৪ পরগনা জেলার বিশিষ্ট কংগ্রেস নেতারা। এছাড়াও উপস্থিত ছিলেন বাদুড়িয়া বিধানসভার কয়েক হাজার কংগ্রেসের কর্মী সমর্থকরা। 

এদিন বাদুড়িয়া দিলীপ স্কুল মাঠে এক জনসভায় আয়োজন করা হয়।জনসভার শেষে ওই সমস্ত দলীয় কর্মী ও কংগ্রেস কর্মী সমর্থকদের নিয়ে দিলীপ স্কুল মাঠ থেকে বাদুড়িয়া বাস স্ট্যান্ড পর্যন্ত প্রায় এক কিলোমিটার এক পদযাত্রা আয়োজন করা হয়। এদিন ওই বিশাল জনসভায় বক্তৃতা রাখতে গিয়ে অধীর রঞ্জন চৌধুরী বলেন, কাজী আবদুল গাফফার যদি ভুল স্বীকার করে তৃণমূল ছেড়ে আবার কংগ্রেসে ফিরে আসে তাহলে বাদুড়িয়ার মানুষ তাকে ক্ষমা করে নেবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *