গোষ্ঠীদ্বন্দ্বে জেরবার শাসকদল! জগদ্দলে তৃণমূল কর্মী খুন, গোষ্ঠীকোন্দলের অভিযোগ

গোষ্ঠীদ্বন্দ্বে জেরবার শাসকদল! জগদ্দলে তৃণমূল কর্মী খুন, গোষ্ঠীকোন্দলের অভিযোগ

8bfb662fbb8c0755d8286154183411d4

ভাটপাড়া: গোষ্ঠীদ্বন্দ্বে জেরবার শাসকদল৷ জগদ্দলে খুন তৃণমূল কর্মী বছর চব্বিশের আকাশ প্রসাদ৷ ঘটনার নেপথ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে বলেই সূত্রের খবর৷ স্থানীয় সূত্রে খবর, গতকাল অর্থাত্ বুধবার রাতে আকাশকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করে দুষ্কৃতিরা। ঘটনাটি ঘটেছে জগদ্দল পালঘাট রোড এলাকায়। মৃতের বাবা অরুন প্রসাদের অভিযোগ আকাশ তৃনমুলের কর্মী ছিল। তাকে এলাকারই তৃনমুল কর্মী অশোক সাউ তাকে বাড়ি থেকে মোবাইলে ফোন করে ডেকে নিয়ে যায়। এরপরে প্রথমে চপার দিয়ে কুপিয়ে তারপর গুলি করে খুন করে আকাশকে। এমনই অভিযোগ মৃত তৃণমূল কর্মীর বাবার৷ এই ঘটনায় রীতিমত আতঙ্কিত এলাকার বাসিন্দারা।

তবে গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ মানতে নারাজ শাসকদল৷ ভাটপাড়া তৃনমুল কংগ্রেসের কনভেনার সোমানাথ শ্যামের অভিযোগ, বিজেপির গুন্ডারা কৌশল করে খুন করে আকাশকে৷ সে তাদের দলের সক্রিয় কর্মী ছিল। তার বক্তব্য তৃনমুলে বিজেপির থেকে আসা কর্মীরাই তাকে খুন করেছে৷ তিনি আরও বলেন, দলে সব দল থেকেই এখন তৃনমুলে যোগদান করছে। কার মধ্যে কি আছে আগের থেকে বোঝা মুশকিল বলে আক্ষেপ করেন ভাটপাড়ার তৃনমুলের কনভেনার সোমনাথ শ্যাম।

তবে এলাকার বিজেপি সাংসদ অর্জুন সিং মারাত্মক অভিযোগ এনেছে মৃত আকাশ প্রসাদের বিরুদ্ধে৷ অর্জুন সিং বলেন, আকাশ ড্রাগ সাপ্লাইয়ার ছিল। এলাকায় তোলাবাজি এবং ছিনতাই করতো। ছিনতাইয়ের ঘটনায় এলাকার বাসিন্দারা হয়ত তাকে পিটিয়ে মেরে ফেলেছে। এমনকি সোমনাথ শ্যামকেও একহাত নেন তিনি, বলেন যারা এলাকায় চুরি, ডাকাতি করে তাদের নিয়ে রাজনীতি করেন সোমনাথ শ্যাম৷ ঘটনার তদন্তে নেমেছে পুলিশ৷ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *